বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

পার্বতীপুরে দেশ রুপান্তরের প্রতিষ্ঠাবার্ষিকীতে পাঠক লেখক সাংস্কৃতিক ব্যক্তির অংশ গ্রহন

পার্বতীপুরে দেশ রুপান্তরের প্রতিষ্ঠাবার্ষিকীতে পাঠক লেখক সাংস্কৃতিক ব্যক্তির অংশ গ্রহন

সোহেল সানীঃ

দিনাজপুরের পার্বতীপুরে নানা কর্মসূচির মধ্যদিয়ে দেশের অন্যতম প্রধান জাতীয় দৈনিক দেশ রুপান্তর এর পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এতে পার্বতীপুরে দেশ রুপান্তরের নানা স্তরের পাঠক, প্রাবান্ধিক, লেখক, কবি, ক্রীড়া সংগঠক ও সাংস্কৃতিক ব্যক্তিরা অংশগ্রহন করেন।
এ উপলক্ষ্যে আজ সোমবার সকাল ১০টায় পার্বতীপুর প্রেসক্লাবে ক্লাবের সভাপতি শ আ ম হায়দারের সভাপতিত্বে এক আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ও পার্বতীপুর পৌরসভার মেয়র মো: আমজাদ হোসেন কেক কেটে দিনের কর্মসূচি শুভ সূচনা করেন।
পরে আমন্ত্রিত অতিথিরা দৈনিক দেশ রূপান্তরের নানা দিক নিয়ে আলোচনায় অংশ নেন- পার্বতীপুরের বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও লেখক প্রদীপ দত্ত, সিনিয়র সাংবাদিক ও দৈনিক ভোরের দর্পন প্রতিনিধি অধ্যাপক আতাউর রহমান, পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো: আহছান হাবীব, পার্বতীপুর টেকনিক্যাল এন্ড এগ্রিকালচার কলেজের অধ্যক্ষ কাজী কাহাফুল ওয়ারা সালামী লিখন, পার্বতীপুর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ দীপেশ চন্দ্র রায় সিংহ, অনলাইন নিউজ পোর্টাল মুক্তিনিউজ২৪কমের সম্পাদক মোস্তাকিম সরকার, দৈনিক কালবেলার প্রতিনিধি মিলন পারভেজ, উত্তর বাংলার প্রতিনিধি বদরুদ্দোজা বুলু, বছিরবানিয়া সংবাদের খালেকুলজামান, জাগোরংপুরের জামান ও সংবাদপত্র এজেন্ট মোস্তাকিম সরকার প্রমুখ। পরে বেলা ১২টায় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যোগদানকারী সবার হাতে হাতে প্রতিষ্ঠাবার্ষিকীর বিশেষ সংখ্যা রুপান্তরের রূপ শেষ পর্ব সামাজিকতা শিরোনামের কপি তুলে দিয়ে ও সবাইকে ধন্যবাদ জানিয়ে দিনের কর্মসুচির আনুষ্ঠানিক সমাপ্তি ঘোষনা করেন দৈনিক দেশ রুপান্তরের পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি সোহেল সানী

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন