বৃহস্পতিবার, ১২ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ঘোড়াঘাটে ট্রাক- গরুবাহী ভটভট সংঘর্ষে নিহত ১

ঘোড়াঘাটে ট্রাক- গরুবাহী ভটভট সংঘর্ষে নিহত ১

মনোয়ার বাবু, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে ট্রাক ও গরুবাহী ভটভটির (নছিমন) সংঘর্ষে  গরু ব্যবসায়ী আব্দুর রশিদ(৬৫) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৬ জন।

বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল আনুমানিক সাড়ে ১০ টায় গোবিন্দগঞ্জ-দিনাজপুর সড়কের রাণীগঞ্জ সরকারি খাদ্য গুদামের সামনের মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন, লাভলু মিয়া (৩০), তারিফ হোসেন (৪৫), আবেদ আলী (৫৫), আমিরুল ইসলাম (৬০), আজিজুল ইসলাম (৬০) এবং অপর একজন হলেন তাসির উদ্দীন (৬২)। তারা সকলে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানাযায়, গরুবাহী ভটভটিতে (নছিমন) করে আট দশজন গরু ব্যবসায়ী উপজেলার রাণীগঞ্জ হাটে যাচ্ছিলেন। সেসময় সরকারি খাদ্য গুদামের সামনে পৌঁছালে পেছন থেকে খালি ক্যারেট বোঝায় একটি মিনি ট্রাক ওভারটেক করার সময় সজোরে ধাক্কা দেয়। এতে ভটভটি উল্টে যেয়ে সাত জন গুরুতর আহত হয়। এসময় পুলিশ ও স্থানীয়রা গুরুতর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়ার পর এক জনের মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সের জরুরী বিভাগের চিকিৎস ডাঃ তাজকিয়া তুল মুসলিমা জানান, গুরুতর সাত জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসা হয়েছিল। নিয়ে আসার পর আব্দুর রশিদ (৬৫) নামে এক জনের মৃত্যু হয়। বাকী ছয় জনের মধ্যে পাঁচ জন গুরুতর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তরিত করা হয়েছে। আর একজন সামন্য আঘাত প্রাপ্ত হওয়ায় তার পরিবার তাকে নিয়ে গিয়েছেন।

ঘোড়াঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দেবব্রত রায় বলেন, দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। দূর্ঘটনা পরপরই ট্রাকের চালক ও তার সহকারী ট্রাক রেখে পালিয়ে গেছে।গাড়ি দুটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনার পর রাস্তায় যান চলাচল স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন