শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

শিবরাম আদর্শ বিদ্যাপীঠের নতুন ভবনের উদ্বোধন

শিবরাম আদর্শ বিদ্যাপীঠের নতুন ভবনের উদ্বোধন
পীরগঞ্জ প্রতিনিধি।-১ নভেম্বর/২৩ খ্রিঃ বুধবার বেলা সাড়ে ১০টায়  উপজেলা সদর পীরগঞ্জের প্রজাপড়ায় শিবরাম আদর্শ বিদ্যাপীঠের নতুন ভবনের উদ্বোধন করা হয়েছে।
এদিন পুরাতন স্কুলগৃহ থেকে কর্মকান্ড গুটিয়ে নতুন ভবনে কার্যক্রম শুরু করা হয়। এদিন  অভিভাবকদের সাথে নিয়ে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে কার্যক্রমের উদ্বোধন করেন বজ্রকথা সম্পাদক কবি সুলতান আহমেদ সোনা ।
এদিন এ উপলক্ষে   এক আলোচনা সভা ও অভিভাবক সমাবেশ স্কুলের হলরুমে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল হামিদ।
অতিথি হিসেবে বক্তব্য রাখেন বজ্রকথা সংবাদপত্রের সম্পাদক ও প্রকাশক  সুলতান আহমেদ সোনা, জাগোবাহে-২৪ ডট কম এর চেয়ারম্যান রানা জামান,পীরগঞ্জ পৌরসভা ২নং ওয়ার্ড কাউন্সিলর মশিউর রহমান পারভেজ , উপ-সহকারী কৃষি কর্মকর্তা (অবঃ) মোঃ ফজলুল হক, অভিভাবক নিমাই  চন্দ্র দাস, রাফিকুন নাহার, হোসনে আরা বেগম প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা পরিচালক সুজন কুমার।
বক্তাগণ ২০১৮ সালে প্রতিষ্ঠিত শিবরাম আদর্শ বিদ্যাপীঠের প্রশংসা করেন। বক্তাগণ স্কুলের পরিবেশ, শিক্ষকদের দায়িত্ব কর্তব্য কর্মের প্রশংসা করে বলেন, এখানে ভালো লেখা পড়া হচ্ছে। তাই বক্তাগণ সন্তানদের এই প্রতিষ্ঠানে ভর্তি করানোর জন্য সচেতন অভিভাবকদের প্রতি আহবান জানান।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন