বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

প্রিন্টিং প্রেসে চুরি: মেশিনম্যানসহ গ্রেপ্তার ২

প্রিন্টিং প্রেসে চুরি: মেশিনম্যানসহ গ্রেপ্তার ২
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধা বাঁধন প্রেস নামে একটি প্রতিষ্ঠানে চুরির ঘটনায় মেশিনম্যানসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। একইসঙ্গে চুরি হওয়া ৭০০ কেজি প্রেসের প্লেটও উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে গাইবান্ধা সদর থানা চত্বরে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) আব্দুল্লাহ আল মামুন।
গ্রেপ্তারদের একজন বাঁধন প্রেসের মেশিনম্যান কাফিউজ্জামান রেজভী (২৮)। তিনি দিনাজপুরের বিরামপুর উপজেলার জগন্নাথপুর বকুলতলা গ্রামের বাদশা মিয়ার ছেলে। অন্যজন একই উপজেলার কাজীপাড়া গ্রামের বাবলু হোসেনের ছেলে মো. রাশেদ (২৩)।
প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, রেজভী ও রাশেদ রাতে চুরি করে ইজিবাইকে করে প্রেসের প্লেটগুলো রাশেদের বাড়িতে নিয়ে যায়। এ ঘটনার মামলা তদন্তে রেজভীকে সন্দেহ হলে বুধবার রাতে তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তার দেয়া তথ্যের ভিত্তিতে রাশেদকেও গ্রেপ্তার করা হয়। পরে রাশেদের বাড়ি থেকে পুরাতন ছাপানো ৭০০ কেজি প্রেসের প্লেট উদ্ধার করা হয়।
এর আগে, গত ২৫ সেপ্টেম্বর রাতে বাঁধন প্রেসে চুরির ঘটনা ঘটে। সেদিন রাতে সবশেষ কাজের দায়িত্বে ছিলেন মেসিনম্যান রেজভী। এ ঘটনায় ২৮ সেপ্টেম্বর সদর থানায় মামলা করেন বাঁধন প্রেসের মালিক এম.এম মাহবুবে সোবাহানী।
প্রেস বিফ্রিংয়ে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা, পুলিশ পরিদর্শক (তদন্ত) সেরাজুল হকসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন