রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

লালপুরে ৮ কেজি গাঁজা জব্দ, নারীসহ ৭ মাদকবিক্রেতা আটক

লালপুরে ৮ কেজি গাঁজা জব্দ, নারীসহ ৭ মাদকবিক্রেতা আটক

নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুরে ৮ কেজিসহ সাত মাদকবিক্রেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার (২৪ আগস্ট ২০২৩) আটককৃতদের আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।এর আগে বুধবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার চংধুপইল ইউনিয়নের পোকন্দা গ্রামে অভিযান চালিয়ে গাঁজাসহ তাদের আটক করা হয়।
আটক ব্যক্তিরা হলো- পোকন্দা গ্রামের মৃত গাফ্ফার প্রাং এর ছেলে মো. বাচ্চু মিয়া, মো. বাচ্চু মিয়ার স্ত্রী মোসা. আদরী বেগম, বাচ্চু মিয়ার ছোট ভাই বজলু মিয়া, বজলু মিয়ার ছেলে আলামিন হোসেন, গোসাইপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মোস্তাক আহম্মেদ, বাঁশবাড়িয়া (মিল্কিপাড়া) গ্রামের হোসুর ছেলে হাসান আলী ও কুড়িগ্রাম জেলার ফুলবাড়িয়া থানার অনন্তপুর গ্রামের মৃত হযরত আলীর ছেলে আবুল কাশেম।
নাটোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লালপুর উপজেলার চংধুপইল ইউনিয়নের পোকন্দা গ্রামের মৃত গাফ্ফার প্রাং এর ছেলে বাচ্চু মিয়ার বাড়িতে গাঁজা বিক্রির তথ্যের ভিত্তিতে সেখানে জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালানো হয়। পরে সেই বাড়ি থেকে ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। মাদকদ্রব্য বিক্রির সাথে জড়িত থাকায় এক নারীসহ ৭ জনকে আটক করা হয়। জব্দ করা গাঁজার আনুমানিক মূল্য ৪ লাখ টাকা। আটককৃতরা দীর্ঘ দিন ধরেই আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন স্থান থেকে গাঁজা সংগ্রহ করে নাটোরসহ বিভিন্ন জেলায় বিক্রি করতো। আটক ব্যক্তিদের বিরুদ্ধে লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে লালপুর থানায় সোর্পদ করা হয়েছে। আজ বৃহস্পতিবার তাদের আদালতে পাঠানো হয়েছে।’

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন