রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ঘোড়াঘাটে জাতীয় শোক দিবস পালিত

ঘোড়াঘাটে জাতীয় শোক দিবস পালিত
মনোয়ার বাবু,ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ
বিনম্র শ্রদ্ধা আর নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস। কালো ব্যাচ ধারণ করে স্বাধীনতার স্থপতিকে শ্রদ্ধা জানিয়েছেন সর্বস্তরের মানুষ।
মঙ্গলবার(১৫ আগস্ট) দিবসটি উপলক্ষে শোক র‌্যালি, আলোচনা সভা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, কালোব্যাজ ধারণ, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, প্রার্থনা, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতাসহ যুব উন্নয়নের পক্ষ থেকে চেক বিতরণ করা হয়েছে।
উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনসহ শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সরকারী-বেসরকারি প্রতিষ্ঠানের উদ্যোগে এসব কর্মসূচি  পালিত হয়েছে। ঘোড়াঘাট উপজেলা চেয়ারম্যান আবদুর রাফে খন্দকার সাহানশা এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) মাহামুদুল হাসান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তাপক অর্পন করে শ্রদ্ধা জ্ঞাপন করেন।
এছাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান, ঘোড়াঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহফুজার রহমান, ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদ, উপজেলা কৃষি অফিসার রফিকুজ্জামান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আশরাফুল আলম, উপজেলা  প্রকৌশলী সফিকুল ইসলাম, উপজেলা একাডেমিক সুপারভাইজার ধ্বীরাজ সরকার, উপজেলা ফায়ার সার্ভিসের ইনচার্জ নিরাঞ্জন চন্দ্র সরকার, ঘোড়াঘাট সরকারি কলেজের অধ্যক্ষ এস এম মনিরুল ইসলাম,পল্লী বিদ্যুৎ ঘোড়াঘাটের কর্মকর্তা,মৎস কর্মকর্তা নিয়াজ মোর্শেদ রঞ্জু, যুব উন্নয়ন কর্মকর্তা হানিফ উদ্দিন, সমবায় কর্মকর্তা প্রদীপ চন্দ্র সরকার, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা,বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সাবেক সাধারণ-সম্পাদক প্রদীপ চৌধুরী,ঘোড়াঘাট উপজেলা হিন্দু বৌদ্ধ  খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সাংবাদিক মনোরঞ্জন মোহন্ত ভুট্টু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন