বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পাঁচবিবি থেকে ত্রাণ নিয়ে বন্যার্ত সহয়তা তহবিল টিমের নোয়াখালী গমন

পাঁচবিবি থেকে ত্রাণ নিয়ে বন্যার্ত সহয়তা তহবিল টিমের নোয়াখালী গমন
পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ বাংলাদেশে স্বরণ কালের সর্ববৃহৎ ভয়াবহ বন্যায় কুমিল্লা, নোয়াখালী, ব্রাক্ষনবাড়িয়া ও ফেনী জেলার বন্যাদূর্গত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী পৌছে দিতে পাঁচবিবি থেকে গমন করেছেন”পাঁচবিবি উপজেলা বন্যার্ত  সহয়তা তহবিল নামে একটি স্বেচ্ছাসেবক টিম ।
গত শনিবার রাত ৮টায় পাঁচবিবি উপজেলার পক্ষে বন্যার্তদের জন্য ২৫ রকমের নিত্য প্রয়োজনীয়  দ্রব্যের ৫ শ প্যাকেট,  প্রয়োজনীয় ঔষধ , কাপড় সহ অন্যান্য  উপহার সামগ্রী নিয়ে  এই ব্যানারে পাঁচবিবি  ১ নং রেলগেট এলাকার এলজি শো রুমের সামনে এক সংক্ষিপ্ত দোয়া শেষে ত্রাণ বিতরণের উদ্দেশ্য রওনা দেন তারা ।
 নোয়াখালী জেলার বেগমগঞ্জ ও সোনাইমুড়ী উপজেলায় সুষ্টভাবে ত্রান সামগ্রী বিতরণের জন্য রওনা হওয়ার আগে তারা প্রশাসনিক সহযোগিতার জন্য পাঁচবিবি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে  বিষয়টি অবহিত করেন । ১৪ সদস্যের  সহায়তা টিমের নেতৃত্ব দেন  সরাইল আর্দশ কলেজের প্রভাষক শাহজাহান আলী,সিনিয়র শিক্ষক  রাফিউল ইসলাম রাব্বি, উচাই জেরকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মেহেদী হাসান ও সাজ্জাদ হোসেন সাজু ।  প্রভাষক শাহজাহান বলেন, টিমের সকল সদস্য তাদের নিজ খরচে দূর্গত এলাকায় উপহার সামগ্রী বিতরণের জন্য যাচ্ছেন । তিনি এ কাজে জড়িত ১০/১২ টি স্বেচ্ছাসেবী সংগঠন, টিমের সকল সদস্যকে  কৃতজ্ঞতা জানান এবং উৎসাহ প্রদানের জন্য বায়তুন নুর মসজিদের খতিব মাওলানা রুহুল আমিন, জেলা চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ আব্দুল হাকিম মন্ডল ও অধ্যাপক ( অবঃ)  আজাদ আলী কে ধন্যবাদ জানান । তিনি সকলের  দোয়া কামনা করেন ।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন