সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

সৈয়দপুর থানা পুলিশের মোটর সাইকেল ও গরুসহ ৩ চোর আটক

সৈয়দপুর থানা পুলিশের মোটর সাইকেল ও গরুসহ ৩ চোর আটক

 

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
পুলিশের তৎপরতায় চুরিকৃত একটি মোটর সাইকেল ও একটি গরু উদ্ধার সহ ৩ চোর আটক করা হয়েছে। বৃহস্পতিবার (১ জুন) সকালে আটক চোরদের এজাহারের ভিত্তিতে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে এই সাফল্যের তথ্য তুলে ধরে মিডিয়া ব্রিফিং করেছে নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ।

সকাল সাড়ে ১১ টায় থানায় আয়োজিত ব্রিফিংয়ে সভাপতিত্ব করেন অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) সারোয়ার আলম। উপস্থিত ছিলেন অফিসার্স ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম ও তদন্ত ইনচার্জ মফিজুল হক, এস আই আহম্মেদ উল্লাহ্ উপ-পরিদর্শক মারুফ উল ইসলাম, জামিনুল হক, আহছান হাব্বি, সাংবাদিক উপ-পরিদর্শক অন্যান্য সাংবাদিক বৃন্দ ।

ব্রিফিংয়ে এএসপি মোহাম্মদ সারোয়ার আলম জানান, গত ১ মে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের চৌমহনী শাইল্যার মোড়ে অবস্থিত আন্তর্জাতিক সংস্থা মুসলিম এইডের শাখা অফিসের সামনে থেকে ওই প্রতিষ্ঠানের এক কর্মচারীর মোটর সাইকেল চুরি হয়।

পুলিশ খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন ও বিভিন্ন স্থানের সিসি ক্যামেরা ফুটেজ বিশ্লেষণ করে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় চোর সনাক্তে প্রচেষ্টা চালায়। এর আলোকে শহরের কাজীপাড়াস্থ টোল্লার মোড় থেকে ৩১ মে রাতে ওই এলাকার মো. ওহেদুল হকের ছেলে নুর আলম ওরফে ছোট বাবু ওরফে মামুন (২৮) এবং মো. জিকরুল হকের ছেলে রায়হানুল ইসলাম (২৯) কে আটক করে।

তাদের দেয়া তথ্যের ভিত্তিতে শহরের মিস্ত্রীপাড়া থেকে চোরাই মোটর সাইকেলটি উদ্ধার করা হয়। পরে বাদীর এজাহারের ভিত্তিতে গ্রেফতার দেখিয়ে ধারা ৩৭৯ পেনাল কোড রজু করা হয়। মামলা নং ২, তারিখ ০১/০৬/২০২৩ ইং।

অন্যদিকে গত ২৫ মে শহরের বাঁশবাড়ী এলাকার উর্দূভাষী ক্যাম্পের রাজমিস্ত্রি জাহিদের বাড়ি থেকে প্রায় ১ লাখ ২০ হাজার টাকা মূল্যের একটি গাভী ঘরের তালা ভেঙে চুরি করে নিয়ে যায়। পুলিশ খবর পেয়ে একইভাবে তৎপরতা চালায়।

সে অনুযায়ী গত ৩০ মে রাতে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের প্রামাণিকপাড়ার চিহ্নিত চোর খাদেমুলকে আটক করাসহ তার বাড়ি থেকেই গাভীটি উদ্ধার করা হয়। পরে এজাহারের ভিত্তিতে গ্রেফতার দেখিয়ে ৪৫৭/৩৮০ ধারায় পেনাল কোড রজু করা হয়। মামলা নং ১, তারিখ ১/৬/২০২৩ ইং।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন