শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

শ্রীমঙ্গলে আব্দুল জলিল ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ

শ্রীমঙ্গলে আব্দুল জলিল ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ

শ্রীমঙ্গল ( মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের শ্রীমঙ্গল আব্দুল জলিল ফাউন্ডেশনের উদ্যোগে হতদরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
শুক্রবার (২২ ডিতসেম্বর) সকালে আব্দুল জলিল ফাইন্ডেশনের উদ্যোগে শ্রীমঙ্গলের কালাপুর ইউনিয়নের ভাগলপুর এলাকায় দরিদ্র, হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (লেপ) ও বিভিন্ন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক হুসাইন আহমেদের সঞ্চালনায় ও কালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মতলিব এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, ভাইস চেয়ারম্যান হাজী মো. লিটন আহমেদ, কমলগঞ্জ ডিগ্রি কলেজের প্রফেসর আব্দুল মুমিত চৌধুরী, বাংলাদেশ টি এস্টেট স্টাফ এসোসিয়েশনের সভাপতি মো. জাকারিয়া আহমেদ, কাকিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নোমান আহমেদ সিদ্দিকী, কালাপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী আলাউর রহমান, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সহিদুর রহমান সহিদ, যুক্তরাজ্য প্রবাসী আব্দুর রব, দৈনিক যুগান্তর শ্রীমঙ্গল প্রতিনিধি সৈয়দ সালাউদ্দিন, ফাউন্ডেশনের সভাপতি মিজানুর রহমান মিজান প্রমুখ। ৭০জনকে শীতবস্ত্র (লেপ) ও ১০০জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন