রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

পীরগঞ্জের কুমেদপুরে আওয়ামী লীগের উন্নয়ন প্রচার সমাবেশ অনুষ্ঠিত

পীরগঞ্জের কুমেদপুরে আওয়ামী লীগের উন্নয়ন প্রচার সমাবেশ অনুষ্ঠিত

প্রতিনিধি পীরগঞ্জ (রংপুর);
‘‘রুখো ষড়যন্ত্র ও মিথ্যাচার, প্রচার করো শেখ হাসিনার উন্নয়ন’’ এই স্লোগানকে সামনে রেখে পীরগঞ্জের কুমেদপুর আওয়ামী লীগের উদ্যোগে এক বিশাল উন্নয়ন প্রচার সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় পীরগঞ্জ উপজেলার বর্ণিত ইউনিয়নের রসুলপুর মাহতাবিয়া উচ্চ বিদ্যালয় মাঠে ওই সমাবেশ অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কুমেদপুর ইউপি চেয়ারম্যান সাংবাদিক আমিনুল ইসলাম সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক আবু ইব্রাহিম লাবু সঞ্চালনা করেন।
সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাবিলপুর ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্য খলিলুর রহমান, চৈত্রকোল ইউপি চেয়ারম্যান ও ইউনিয়টির আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফুজ্জামান শাহ, ভেন্ডাবাড়ি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম, যবলীগ নেতা ফিরোজ মিয়া, উপজেলা যুব মহিলা লীগের নেত্রী সোমা খাতুন, পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ আল কাওছার মামুন রতন, পৌর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সাগর ও পীরগঞ্জ প্রেসকাবের সম্পাদক মাজহারুল আলম মিলন প্রমুখ। সমাবেশে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মকবুল হোসেন সরদার, শ্রম বিষয়ক সম্পাদক সাংবাদিক সরওয়ার জাহান, সাদুল্ল্যাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমাবেশে উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা, পীরগঞ্জ উপজেলায় বর্তমান আওয়ামী লীগ সরকারের সময়ের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন স্বাধীনতার পর পীরগঞ্জে অভাবনিয় উন্নয়ন হয়েছে। মেরিন একাডেমি, ড. এম এ ওয়াজেদ মিয়া টেক্সটাইল ইঞ্জিনিয়ার কলেজ, পলিটেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, পুষ্টি একাডেমি, টিটিসি, শেখ রাসেল আইটি কেন্দ্র, বুল্ড ষ্টেশনসহ শিা প্রতিষ্ঠানসমুহে একাডেমিক ভবন নির্মাণ, যোগাযোগ ব্যবস্থা উন্নয়নে ছোট-বড় ব্রিজ, কালর্ভাট, রাস্তা-ঘাট পাকা করণ, নারীদের সেলাই প্রশিন, উপজেলার প্রায় প্রতিটি মসজিদ, মন্দির, ঈদগাহ্ মাঠ, কবরস্থানে উন্নয়ন করা হয়েছে। পীরগঞ্জের সংসদ সদস্য ও জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী পীরগঞ্জকে মডেল ও স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তোলার লে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে এমপি পদে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রার্থী হিসেবে ড. শিরীন শারমিন চৌধুরীকে দালাল, সন্ত্রস, দুর্নীতি মুক্ত স্মার্ট পীরগঞ্জ গঠনে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান।
উল্লেখ্য, দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে কুমেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের চার সদস্যের সদস্য পদ স্থগীতের ঘোষনা দেওয়া হয়। এরা হলেন, প্রচার সম্পাদক সৈয়দ সুমন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আফজাল হোসেন, সদস্য ছাদেকুল ইসলাম সাজু, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন