রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

রাজারহাটে ঢাকা গামী হানিফ পরিবহনে ১০কেজি গাঁজা উদ্ধার

রাজারহাটে ঢাকা গামী হানিফ পরিবহনে ১০কেজি গাঁজা উদ্ধার
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাটে বৃহস্পতিবার ৩০ নভেম্বর রাত ১০ঘটিকায় চিলমারী থেকে ছেড়ে আসা ঢাকা গামী যাত্রীবাহি হানিফ পরিবহন ঢাকা মেট্রো-ব-১৪-৮৩০৩ গোপন সংবাদের ভিত্তিতে রাজারহাট থানা পুলিশ সরকারী মীর ইসমাইল হোসেন কলেজ এর সামনে হানিফ পরিবহন যাত্রীবাহী বাস আটকিয়ে প্রায় ৩০মিনিট তল্লাশি করে লুকিয়ে রাখা ১০ কেজি গাঁজা গাড়ীটির ইঞ্জিনের নিচ থেকে উদ্ধার করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন,জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তা মোরশেদুল হাসান পিপিএম-ভুরুঙ্গামারী, একেএম ওহিদুন্নবী অতিরিক্ত পুলিশ সুপার কুড়িগ্রাম ও রাজারহাট থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামানসহ সঙ্গীয় ফোর্স। বাসের হেলপার আলমগীর ৪০কে সন্দেহ হলে তাকে গ্রেফতার দেখিয়ে থানায় সোপর্দ করা হয়েছে এবং বাসে ঢাকাগামী যাত্রী থাকায় যাত্রীদের সুবিধার জন্য প্রশাসন হানিফ পরিবহনের বাসটিকে আপাতত ঢাকার উদ্দেশ্যে ছেড়ে দিয়েছেন।
এ বিষয়ে রাজারহাট থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা গামি হানিফ পরিবহনের বাসটি তল্লাশি করে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে এবং বাসের হেলপারকে আটক করা হয় ও এর পিছনের মুল হোতাদের খুঁজে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন