রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

খানসামায় ছাতিয়ানগড় স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মনোরঞ্জন রায়ের অবসর জনিত বিদায় সংবর্ধনা 

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামা উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান ছাতিয়ানগড় স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মনোরঞ্জন রায়ের অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৯ সেপ্টেম্বর) অত্র প্রতিষ্ঠান মাঠে ছাতিয়ানগড় স্কুল এন্ড কলেজের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, সহকর্মী ও শুভাকাঙ্খীদের ভালোবাসায় সিক্ত হয়ে তিনি চাকুরী জীবন থেকে আনুষ্ঠানিক ভাবে বিদায় গ্রহণ করেন।

এদিন সংবর্ধনা অনুষ্ঠানের শুরতেই বিদায়ী অধ্যক্ষ মনোরঞ্জন রায় কে বর্তমান ও প্রাক্তন শিক্ষক-শিক্ষার্থী সহ উপস্থিত বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ ফুলেল শুভেচ্ছা, ক্রেষ্ট ও উপহার প্রদান করেন। পরবর্তীতে আলোচনা সভায় বিদায়ী অধ্যক্ষের বিষয়ে স্মৃতিচারণ করতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন শিক্ষার্থী,সহকর্মী ও শুভাকাঙ্খীরা।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশিক আহমেদের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক অতিরিক্ত সচিব ভীম চরণ রায়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কমকর্তা শাহজাহান সরকার, একাডেমিক সুপারভাইজার শরিফুল কায়সার, আইসিটি প্রোগ্রামার মিজানুর রহমান, অত্র প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জীবন কৃষ্ণ রায়সহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ ও সুধীজন।

উল্লেখ্য, গত ২০১৩ সালে প্রধান শিক্ষক হিসেবে যোগদানের পর থেকেই বাবু মনোরঞ্জন রায় এই প্রতিষ্ঠানে শিক্ষার মানোন্নয়ন, শিক্ষার্থী ভর্তি ও উপস্থিতি বৃদ্ধি, অবকাঠামোগত উন্নয়ন এবং সহ-শিক্ষা কার্যক্রম জোরদারের ফলে উপজেলার অন্যতম একটি প্রতিষ্ঠানে রুপান্তর করেন। সেই সাথে ২০১৫ সালে এটি স্কুল থেকে কলেজে উন্নীতকরণের উদ্যোগ নেন তিনি। এর আগে তিনি জবেদা বেগম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন