রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সুন্দরগঞ্জে রান্না ঘরে মিলল শ্রমিকের মরদেহ

সুন্দরগঞ্জে রান্না ঘরে মিলল শ্রমিকের মরদেহ

 

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় আমজাদ শেখ (৫০) নামের এক পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রান্না ঘর থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তবে এই মৃত্যুকে ঘিরে এলাকাবাসীর মাঝে শুরু হয়েছে নানা গুঞ্জন।

 

মঙ্গলবার (২০ জুন) উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের ফলগাছা মনিরাম কাজী গ্রামের এ ঘটনা ঘটে। নিহত আমজাদ শেখ  ওই গ্রামের খুঁজি শেখের ছেলে।

 

স্বজনরা জানান, আমজাদ স্ত্রী-সন্তানদের নিয়ে ঢাকার একটি পোশাক কারখানায় কাজ করছিলেন। কিছুদিন আগে ঢাকা থেকে বাড়িতে ফিরে আসেন তিনি।  সোমবার (১৯ জুন) রাতের খাবার খেয়ে নিখোঁজ হন আমজাদ। অনেক খোঁজাখুঁজির পর মঙ্গলবার ভোরবেলায় রান্না ঘরে গলায় রশি লাগানো অবস্থায় তার মরদেহ ঝুলতে দেখা যায়। দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগতেছিলেন। এ কারণেই রাগে ক্ষোভে আত্মহত্যা করেন আমজাদ এমটাই দাবি করেন স্বজনরা।

 

তবে বামনডাঙ্গা ইউপি সদস্য মাহাবুব রহমান জানান, খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় আমজাদের লাশ দেখতে পান তারা। তবে ঝুলন্ত অবস্থায় নিহতের পায়ের আঙুল মাটিতে লাগানো অবস্থায় ছিল।

 

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, খরব পেয়ে রান্না ঘর থেকে আমজাদ নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। সেটি ময়না তদন্তর জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন