শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

সাত গোলের ম্যাচে ইউনাইটেডের জয়

সাত গোলের ম্যাচে ইউনাইটেডের জয়

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : দাপুটে প্রথমার্ধের পর কিছুটা চুপসে যায় ম্যানচেস্টার ইউনাইটেড। এর সুযোগ পেয়ে ম্যাচে দারুণভাবে ঘুরে দাঁড়ায় উলভস। কিন্তু দিন শেষে প্রত্যাবর্তনের গল্প লিখতে পারেনি। সাত গোলের রুদ্ধশ্বাস লড়াইয়ে শেষ পর্যন্ত জয় নিয়েই মাঠ ছাড়ে ইউনাইটেড। উলভসকে গতকাল ৪-৩ গোলে হারায় তারা।

 

মলিনেক্স স্টেডিয়ামে ম্যাচের পঞ্চম মিনিটে ইউনাইটেডকে এগিয়ে দেন মার্কাস রাশফোর্ড। ২২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রাসমুস হইলুন। প্রথমার্ধে আরও দুবার বল জালে পাঠায় সফরকারীরা। কিন্তু রেফারির অফসাইডের সিদ্ধান্তে বাতিল হয় তা।

 

দ্বিতীয়ার্ধের শুরুতেও বেশ কিছু সুযোগ পায় ইউনাইটেড। কিন্তু ৭১ মিনিটে বিপদ ডেকে আনেন রেড ডেভিল মিডফিল্ডার কাসেমিরো। ডি বক্সের মধ্যে ফেলে দেন নেতোকে। পেনাল্টি পেয়ে গোল করতে কোনো ভুল করেননি উলভসের পাবলো সারাবিয়া। এরপর অবশ্য ৭৫ মিনিটে স্কট ম্যাকটমিনের গোলে ফের ব্যবধান বাড়ায় ইউনাইটেড। কিন্তু লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি।

 

৮৫ মিনিটে ম্যাক্স কিলম্যান ও যোগ করা সময়ের পঞ্চম মিনিটে নেতোর গোলে নাটকীয়ভাবে সমতায় ফেরে উলভস। কিন্তু রোমাঞ্চের তখনো শেষ হয়নি। দুই মিনিট পর ১৮ বছর বয়সী কোবি মাইনোর গোলে আবারও এগিয়ে যায় ইউনাইটেড। সেই গোলে ভর করেই পূর্ণ ৩ পয়েন্ট পায় তারা।

 

প্রিমিয়ার লিগে ২২ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে টেবিলের সাতে আছে এরিক টেন হাগের দল।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন