মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

তীব্র দাবদাহে ক্লান্ত পথচারীদের স্বস্তি দিতে শরবত পান করালো দিনাজপুর অনলাইল শপিং গ্রুপ 

তীব্র দাবদাহে ক্লান্ত পথচারীদের স্বস্তি দিতে শরবত পান করালো দিনাজপুর অনলাইল শপিং গ্রুপ 
দিনাজপুর সংবাদদাতা: তীব্র দাবদাহে  দিনাজপুরে  তাপমাত্রা তখন ৪১ ডিগ্রি সেলসিয়াস। হাট-বাজার, সড়ক, মাঠ ও কর্মস্থলে কর্মব্যস্ত মানুষ ক্লান্ত ও বিপর্যস্ত। এমন পরিস্থিতির মধ্যে  দিনাজপুর অনলাইন শপিং গ্রুপের উদ্যোক্তারা  ক্লান্ত পথচারীদের একটু স্বস্তি দিতে ঠান্ডা শরবত পান করান।
আজ শনিবার ৩০ এপ্রিল দুপুরে দিনাজপুর শহরের চকবাজার, গণেশতলা ও লিলি মোড় এলাকায় প্রায় ২০০০ মানুষের মধ্যে ৪০০০ লিটার ঠান্ডা শরবত বিতরণ করা হয়।
 দিনাজপুর অন লাইন শপিং গ্রপ এর পরিচালক মসলেহা মলি, সাধারন  সম্পাদক অমিত রায়, মডারেটর জাকিয়া বিশ্বাস সিম্মি, আলবানি ইজরাইল বৃষ্টি, নুর রহমানসহ গ্রুপের অন্যান্য সদস্যরা নিজ হাতে পথচারী দের মাঝে ঠান্ডা শরবত বিতরন করেন।
দিনাজপুর অনলাইন শপিং গ্রুপের কর্মকর্তারা বলেন দিনাজপুর শহরে অনেকে দূরদূরান্ত থেকে বিভিন্ন কাজে প্রখর রোদ্দে মানুষ আসেন। ক্লান্ত পথচারী মানুষকে একটু স্বস্তির পরশ দিতে শরবত পান করানোর মতো এমন উদ্যোগে তারাঁ গর্বিত।  এই প্রচণ্ড গরমে মানুষ বির্পযস্ত হয়ে পড়েছে। দুপুর বেলায় গরমে মানুষের নাভিশ্বাস অবস্থা। তৃষ্ণা মানুষ ক্লান্ত হয়ে যাতে অসুস্থ না হয়, সে জন্যই দিনাজপুর অনলাইন শপিং গ্রুপ এর উদ্যোগে শরবত সরবরাহ করছি। প্রথম দিনে দিনাজপুর শহরের তিনটি পয়েন্টে ২০০০ পথচারী মানুষকে শরবত পান করানো হয়েছে। আমাদের এমন উদ্যোগে সমাজের বিত্তবানেরা উৎসাহিত হয়ে  জনসেবায় মানুষ পাশে দাঁড়াবে এমনটাই আশা করছি।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন