সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

দিনাজপুরে রক্তাক্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার

দিনাজপুরে রক্তাক্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : দিনাজপুর চিরিরবন্দরের রক্তাক্ত অবস্থায় খায়রুল ইসলাম (২৬) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের গোপনাঙ্গে ও কানে আঘাতের চিহ্ন রয়েছে বলেও প্রাথমিক সুরতহাল রিপোর্টে পুলিশ উল্লেখ করেন।

শনিবার (৬ জানুয়ারি) সকাল ৭টার দিকে উপজেলার তেতুলিয়া ইউনিয়নের ভুষিরবন্দর বাজারের পাশে পুকুর পাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত খায়রুল ইসলাম উত্তর তেতুলিয়া গ্রামের দিবর পাড়ার বাবলু হোসেনের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য মোজাফফর হোসেন বলেন, নিহত খায়রুল পেশায় একজন রাজমিস্ত্রি ছিলেন গতকাল শুক্রবার রাতে বাড়ি থেকে বের হয়ে যায়। রাতে বাড়ি না ফিরলে পরিবারের সদস্যরা অনেক খোঁজা খুজি করে। আজ সকালে পুকুর পাড়ে রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলো এবং তার গোপনাঙ্গতে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল হাসনাত খান ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে প্রকৃত কারণ উদঘাটন করে দোষীদের আইনের আওতায় আনা হবে।

দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শেখ জিন্নাহ আল মামুন, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। পুলিশের বিভিন্ন টিম ইতোমধ্যেই গোয়েন্দা তৎপরতা শুরু করেছে। এটিকে ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টার করছে কিনা পুলিশ এটিও তদন্তে খুঁজে বের করবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন