শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

শেরপুরে পুলিশি বাঁধার মুখে বিএনপি’র সমাবেশ পন্ড !

শেরপুরে পুলিশি বাঁধার মুখে বিএনপি’র সমাবেশ পন্ড !
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরে পুলিশের বাঁধার মুখে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে প্রতিবাদ সমাবেশ পন্ড হয়ে যায়। ৩১ জুলাই সোমবার বেলা ১২ টায় শহরের রঘুনাথবাজারস্থ জেলা বিএনপি’র  কার্যালয়ে এ সমাবেশ হওয়ার কথা থাকলেও বেলা সাড়ে ১১ টার সময় জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের গৃদানারায়নপুরস্থ বাসা থেকে দলের সাধারণ সম্পাদক মো. হযরত আলী এবং দলীয় অন্যান্য নেতাকে সাথে নিয়ে বের হওয়ার সময় পুলিশি বাঁধার সন্মুখিন হয়।
এসময় বিএনপি’র পক্ষ থেকে মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ মৃদু লাঠিচার্জ করে তা পন্ড করে দেয়। এসময় বাড়ির বাইরের বেশ কিছু নেতাকর্মীরা বিচ্ছিন্ন হয়ে যায়।
পরে বিএনপি’র সভাপতির বাড়ির সামনে পুলিশ অবস্থান নিলে সেখানে বাইরে থেকে কোন নেতাকর্মীরা প্রবেশ করতে পারেনি। পরে সভাপতির বাড়ির ভিতরেই উপস্থিত নেতাকর্মীদের নিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করা হয়। এসময় দলের সভাপতি সম্পাদক ছাড়াও জেলা ও অন্যান্য উপজেলার নেতৃবন্দ উপস্থিত ছিলেন।
 জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেল এ বিষয়ে বলেন, পুলিশ আমাদেরকে দলীয় কার্যালয়ে সমাবেশস্থলে যেতে বাঁধা দিয়ে আমাদের সমাবেশ পন্ড করে দেন। পরে আমরা আমার বাড়ির ভিতরই সংক্ষিপ্তভাবে সমাবেশ করি।
শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহমেদ বাদল জানান, শান্তি শৃঙ্খলা বিঘ্ন হবে এই আশংকায় বিএনপি’র  নেতাকর্মীদের বাসা থেকে বের হতে দেইনি। তবে লাঠিচার্জ বা ধাওয়া দেওয়া ঘটনা সঠিক নয়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন