বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ফুলবাড়ীতে সড়ক সংস্কারে নেমেছেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা

ফুলবাড়ীতে সড়ক সংস্কারে নেমেছেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা
ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান, যানজট নিরসনে ট্রাফিক পুলিশের দায়িত্ব পালন, দ্রব্যমুল্যের উর্ধগতি নিয়ন্ত্রণে বাজার মনিটরিং এর পাশাপাশি ভাঙা সড়ক সংস্কারে নেমেছেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা। স্থানীয় জনসাধারণ কে সাথে নিয়ে উপজেলার বিভিন্ন সড়কের ভাঙা জায়গা গুলো ভরাট করে চলাচলের উপযোগী করার জন্য কাজ করছেন তারা। এর অংশ হিসেবে শনিবার (১০ আগস্ট) দুপুরে উপজেলা সদরের হেলিপোর্ট সংলগ্ন পাকা সড়কের ভাঙা জায়গায় বালু ভর্তি জিও ব্যাগ ফেলে সংস্কার করতে দেখা যায়।
জানা গেছে, ফুলবাড়ী উপজেলা সদরের হেলিপোর্ট সংলগ্ন এই সড়কটি দিয়ে ফুলবাড়ী সদর ইউনিয়নের ১০/১২ টি গ্রাম, বিলুপ্ত ছিটমহল দাসিয়ার ছড়া এবং উপজেলার কাশিপুর ইউনিয়নের কয়েক হাজার মানুষ উপজেলা সদরে যাতায়ত করে। গত কয়েকদিন আগের প্রবল বর্ষনে হেলিপোর্ট সংলগ্ন স্থানে এই সড়কের বিরাট অংশ ভেঙে যায়। ওই ভাঙার উপর দিয়ে জীবনের ঝুকি নিয়ে যানবাহন ও পথচারীরা চলাচল করলেও সড়কটি মেরামতের কোন ব্যবস্থা নেয়নি কতৃপক্ষ। অন্ধকারে গর্তে পড়ে পথচারী আহত হওয়াসহ যানবাহনের ক্ষয়ক্ষতি হয়েছে অনেক। অবশেষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা স্থানীয় লোকজনদের সাথে নিয়ে সড়কের ভাঙা জায়গা ভরাট করেছে।
এ প্রসঙ্গে ফুলবাড়ী উপজেলা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক জাকারিয়া হোসাইন বাধন বলেন, শুধু হেলিপোর্ট সংলগ্ন সড়কই নয়, জনগণকে সাথে নিয়ে পর্যায়ক্রমে উপজেলার গুরত্বপূর্ণ সকল সড়ক সংস্কার করা হবে। যতদিন পর্যন্ত আমাদের সড়ক গুলো চলাচলের উপযোগী না হয় ততদিন পর্যন্ত আমাদের এ অভিযান চলবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন