বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পীরগঞ্জে স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

পীরগঞ্জে স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রতিনিধি, পীরগঞ্জ (রংপুর)
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলে পীরগঞ্জ উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত। এ উপলে মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে বিএনপির দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদণি করে দলীয় কার্যালয়ে এসে আলোচনা সভায় মিলিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন, রংপুর জেলা বিএনপির সম্মানিত আহবায়ক এবং জেলা বিএনপির সাবেক সফল সভাপতি ও সাধারণ সম্পাদক পীরগঞ্জের মাটি ও মানুষের নেতা সাইফুল ইসলাম।
পীরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মনোয়ার হোসেন মনুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, পীরগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক মাহমুদ উন নবী চৌধুরী পলাশ, পৌর বিএনপির সম্মানিত আহবায়ক সাইফুল আজাদ মন্ডল, উপজেলা বিএনপির সদস্য-সচিব জাকির হোসেন, যুগ্ম-আহবায়ক মোস্তাফিজুর রহমান সেলিম, উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক শাহিনুজ্জামান শাহিন, উপজেলা ছাত্রদলের আহবায়ক মিলু সরকার, উপজেলা যুবদলের আহবায়ক আনিছুর রহমান আনিছ, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আবু সোমা সবুজ, সদস্য-সচিব ইমরান সরকার, উপজেলা যুবদলের সদস্য-সচিব আবদুস ছালামসহ অন্যন্য নেতৃবৃন্দরা।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন