বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

লংগদুতে বন্যা কবলিত  মানুষদের মধ্যে স্বেচ্ছাসেবী সংগঠন ছায়ানীড়ের খাদ্য বিতরণ

লংগদুতে বন্যা কবলিত  মানুষদের মধ্যে স্বেচ্ছাসেবী সংগঠন ছায়ানীড়ের খাদ্য বিতরণ
রাঙ্গামাটি প্রতিনিধিঃ  ২৩ আগস্ট, ২০২৪ ইং রোজ শুক্রবার  বেলা ১২ঃ০০ ঘটিকায় রাঙ্গামাটি জেলাধীন লংগদু উপজেলার স্থানীয় উত্তর ইয়ারিংছড়ি এলাকায় বন্যা কবলিত পরিবারের মধ্যে লংগদু উপজেলার অন্যতম মানবিক স্বেচ্ছাসেবী সংগঠন ছায়ানীড়ের শুকনা খাদ্য বিতরণ কর্মসূচী পালন করে। বন্যার পানিতে ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়েছে যার  মধ্যে ছিলো চিড়া,মুড়ি, গুড়,বিস্কুট, খাবার স্যালাইন, জ্বর এবং ডায়রিয়ার ওষুধ সামগ্রী।
উক্ত খাদ্য বিতরণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন লংগদু উপজেলা মানবিক স্বেচ্ছাসেবী  সংগঠন ছায়ানীড়ের  সম্মানিত সভাপতি জনাব প্রভাষক হারুনুর রশিদ। সদস্য সচিব   আল আমীন ইমরান। এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক জনাব মোঃ আলমগীর হোসেন, মোঃ এরশাদ আলী, মোঃ বাবুল হোসেন
মোঃ আব্দুল আলীম, মোঃ সিরাজুল ইসলাম প্রমুখ, খালিদ রেজা  জসিম উদ্দীন সহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল, প্রেস ক্লাবের সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।
খাদ্য বিতরণ কর্মসূচীর পুর্বে এক সংক্ষিপ্ত বক্তব্যে সংগঠনটির সভাপতি জনাব হারুনুর রশিদ বলেন ভারী বৃষ্টি এবং পানি নিষ্কাষন হতে না পারার কারনে লংগদু, বাঘাইছড়ি, দিঘিনালার বিভিন্ন এলাকা আজ পানিতে ভাসছে। হাজার হাজার মানুষ, নিরীহ গবাদি পশু, যাবতীয় সহায়-সম্পদ চরম ক্ষয়ক্ষতির সম্মুখীন। জানিনা এ পর্যন্ত ক্ষয়ক্ষতির কি পরিমান হয়েছে। এ অবস্থায় আসুন, আপনি আমি এবং আমরা বিপন্ন মানবতার পাশে দাঁড়াই। যার যা আছে তাই নিয়েই তাদের পাশে দাঁড়াই, সাহায্যের হাত বাড়িয়ে দিই। তিনি সমাজের  সকল বিত্তবানসহ  অন্যান্য সকল সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনকে  বন্যাকবলিত মানুষের পাশে দাড়ানোর অনুরোধ জানান।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন