বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বেগম মুজিব ছিলেন বঙ্গবন্ধুর সকল কাজের প্রেরণার উৎস , এমপি শাওন

বেগম মুজিব ছিলেন বঙ্গবন্ধুর সকল কাজের প্রেরণার উৎস , এমপি শাওন
সেলিম রেজা, তজুমদ্দিন( ভোলা)  প্রতিনিধি।
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯৩তম জন্মদিনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় নুরুন্নবী চৌধুরী শাওন এমপি বলেন, দেশ ও জাতির জন্য বেগম ফজিলাতুন্নেছা মুজিবের অপরিসীম ত্যাগ, তিতিক্ষা ও অবদানের জন্য জাতি তাকে বঙ্গমাতা খেতাবে ভূষিত করেছে। বঙ্গবন্ধুর অনুপস্থিতিতে স্বাধীনতা আন্দোলনে অন্যতম অনুপ্রেরণা ও শক্তি ছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব। বাংলাদেশের সার্বিক ক্ষেত্রে বঙ্গমাতার অসামান্য অবদানের জন্য তিনি চিরস্মরণীয় হয়ে আছেন। বাংলাদেশের স্বাধীনতা আন্দোলন ও জাতীয় ইতিহাসের সকল পর্যায়ে বঙ্গবন্ধু এবং দলীয় নেতাকর্মীদের অনুপ্রেরণা, শক্তি, সাহস, মনোবল ও সঠিক পরামর্শের উৎস হয়ে উঠেছিলেন বঙ্গমাতা বেগম মুজিব।
আলোচনা সভায় এমপি শাওন আরো বলেন, ঘাতকরা মনে করেছিলো এই পরিবারটি শেষ হয়ে গেলে বঙ্গবন্ধু’র আদর্শের মৃত্যু হবে, কিন্তু তার সুযোগ্য দুই কন্যা জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে দেশকে আজ এগিয়ে নিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় দেশ আজ উন্নয়নের রোল মডেল।
উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক দপ্তরের আয়োজনে মঙ্গলবার (৮ আগস্ট) বিকেল ৪ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা শুভদেব নাথ।
এসময় তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক দেওয়ান, থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ, তজুমদ্দিন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর বেগম শীলা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, ইউপি চেয়ারম্যান শহিদুল্যাহ কিরন, আবু তাহের মিয়া, মো: রাসেল মিয়াসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন