শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ফুলবাড়ীতে বিদ্যুতের আগুনে রিকশাচালকের ০৪ টি বসত ঘর পুড়ে ছাই

ফুলবাড়ীতে বিদ্যুতের আগুনে রিকশাচালকের ০৪ টি বসত ঘর পুড়ে ছাই
ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিদ্যুতের আগুনে এক রিকশা চালকের চারটি বসতঘর পুড়ে ছাই হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১৬ ডিসেম্বর)  সন্ধ্যা সাতটার দিকে উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের চন্দ্রখানা বৈরাগীটারী গ্রামে।
ভুক্তভোগী পরিবার  ও এলাকাবাসী জানায়, ওই এলাকার মৃত খোকা বর্মনের ছেলে রিক্সাচালক শৈলান বর্মন ও তার ভাই রবি বর্মনের বাড়িতে শনিবার সন্ধ্যা সাতটার দিকে হঠাৎ বিদ্যুতের সংযোগ থেকে আগুনের সুত্রপাত হয়ে পুড়ো বাড়ীতে ছড়িয়ে পড়ে। পরিবারের লোকজনের চিৎকারে এলাকাবাসী এসে আগুন নিভানোর চেষ্টা করে ব্যর্থ হয়। পরে খবর পেয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনা স্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ আনে। কিন্তু ততক্ষণে সবকিছু পুড়ে শেষ।
ভুক্তভোগী শৈলান বর্মন জানান, ৪টি টিনের ঘর, ধানচাল, আসবাবপত্র, জাতীয় পরিচয় পত্র, জমির দলিল সহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়। মানুষ কয়টা ছাড়া আমার আর কিছু অবশিষ্ট নাই।
ওই ওয়ার্ডের ইউপি সদস্য একরামুল হক জানান, পরিবারটি নিতান্তই গরীব, বর্তমানে তারা খোলা আকাশের নিচে মানবেতর জীবনযাপন করছে। তাদের সাহায্যার্থে সকলের এগিয়ে আসা উচিত।
 উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সবুজ কুমার গুপ্ত জানান, বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট জানানো হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ডেউটিন বিতরণ করা হবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন