সোমবার, ৩রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

আদমদীঘিতে মায়ের খোঁজে বেরিয়ে চার দিন ধরে নিখোঁজ সোহান

আদমদীঘিতে মায়ের খোঁজে বেরিয়ে চার দিন ধরে নিখোঁজ সোহান

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :
ঢাকায় একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি করেন মা সুবর্ণা। আর বাবা রাসেল দুবাই প্রবাসী। বগুড়ার আদমদীঘির সান্তাহারে নানীর বাড়িতে থাকতো সোহান (১৪)। ঢাকায় তার মাকে খুঁজতে বাড়ি থেকে বেরিয়ে চার দিন ধরে নিখোঁজ রয়েছে সে। আত্মীয়-স্বজনের বাড়িসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও কোনো হদিস না মেলায় অবশেষে সোমবার দুপুরে তার নানী বুলবুলি বেগম থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।
খোঁজ নিয়ে জানা যায়, ছোট বেলা থেকেই উপজেলার সান্তাহার ইউপির সান্দিড়া গ্রামের ব্যাপারীপাড়ায় নানীর বাড়ি থেকে স্থানিয় প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণীতে পড়তো সোহান। তার দাদার বাড়িও একই গ্রামে। দুই বছর আগে বাবা রাসেল কর্মের জন্য বিদেশ যান। এরপর থেকে মা সুবর্ণ তার ছোট ভাইকে নিয়ে দাদার বাড়িতে থাকতো। মাস খানেক আগে তিনিও কর্মের ত্যাগিদে সোহানের কাছে তার ছোট ভাইকে রেখে ঢাকায় একটি গার্মেন্টসে চাকরি নেয়। এরপর থেকে সোহান ও তার ছোটভাই নানা-নানীর কাছে ছিলো। কয়েক দিন ধরে মায়ের কথা মনে পড়ছিলো সোহানের। বিষয়টি তার নানীকে একাধীক বার বলেছিলো। হঠাৎ শুক্রবার দুপুর ২টায় জিন্সপ্যান্ট ও সাদা শার্ট পড়ে বাড়ি থেকে বের হচ্ছিল সোহান। উঠানে কাজ করার সময় বিষয়টি ল্য করছিলো তার নানী।
নানী বুলবুলি কান্নাজড়িত কণ্ঠে জানান, ‘প্রথমে ভাবছিলাম তার বন্ধু বান্ধবের সাথে আশেপাশেই কোথাও যাবে। সন্ধ্যা নামলেও সে বাড়ি না ফেরায় তন্য তন্য করে খোঁজাখুঁজি শুরু করি। তার মাকে বিষয়টি জানালে সেও বিভিন্ন জায়গায় খোঁজ নেয়। অবশেষে নিরূপায় হয়ে থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন। ছেলেটি দেখতে শ্যাম বর্ণের, মুখমন্ডল গোলাকার, লম্বায় ৪ ফিট। কোনো সহৃদয় ব্যক্তি ছেলেটির দেখা পেলে ০১৭৫৪-১৫৬৩৬৩ (নানা আব্দুস সাত্তার) এই নাম্বারে জানানোর জন্য অনুরোধ করেছেন ছেলেটির নানী।’
আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, নিখোঁজ ডায়েরী পাওয়ার পর সোহানের সন্ধানের চেষ্টা চালানো হচ্ছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন