সোমবার, ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

যার সাক্ষাৎ চান মৌসুমী

যার সাক্ষাৎ চান মৌসুমী

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : দেশীয় সিনেমার তুমুল জনপ্রিয় নায়িকা মৌসুমী। গত বছর অক্টোবর থেকে আমেরিকায় রয়েছেন তিনি। সেখানে মা ও মেয়ের সঙ্গে দারুণ সময় কাটছে তার। এদিকে দীর্ঘদিন স্ত্রী কাছে না থাকায় তাকে মিস করছেন স্বামী চিত্রনায়ক ওমর সানী।

তবে দূরে থেকে দেশ ও দেশের মানুষকে মিস করছেন ‘কেয়ামত থেকে কেয়ামত’খ্যাত নায়িকা। এদিকে মৌসুমী একজন বিশেষ মানুষকে খুঁজছেন। সেই মানুষটি হলেন তার গৃহশিক্ষিকা ‘আনা’। মৌসুমী যখন রাজধানীর উইলস লিটল ফ্লাওয়ার স্কুলে পড়তেন, সেই সময় আনা মৌসুমীকে পড়াতে তার বাসায় আসতেন। আনা ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রী। কিন্তু পরবর্তী সময়ে আনার সঙ্গে মৌসুমীর পরিবারের যোগাযোগ বন্ধ হয়ে যায়।

জীবনের এ পর্যায়ে এসে সেই শিক্ষিকার দেখা চান মৌসুমী। এ ব্যাপারে তিনি বলেন, ‘পড়াশোনায় আমি খুব ফাঁকিবাজ ছিলাম। কিন্তু আনা ম্যাডাম আমাকে খুব যত্ন করে পড়াতেন। তিনি আমাকে ভীষণ স্নেহ করতেন, আদর করতেন। তার সেই স্নেহ মায়া আজও ভীষণ মিস করি। খুব কাছে থেকে তাকে ছুঁয়ে দেখতে ইচ্ছা করে। মনে হয় তার দেখা পেলে আমি হারিয়ে যাওয়া ছোটবেলাটা ফিরে পাব। মাঝেমধ্যে মনে হয় তিনি বেঁচে থাকলে নিশ্চয়ই আমার সঙ্গে দেখা হবে। দেখা হলে হয়তো জড়িয়ে ধরে আমি খুব করে কেঁদেও ফেলতে পারি। জানি না এ জীবনে আর কোনোদিন আনা ম্যাডামের সঙ্গে দেখা হবে কি না। তবে আমি দোয়া করি আনা ম্যাডাম যেখানেই থাকুন, ভালো থাকুন।’

মৌসুমী অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা জাহিদ হোসেন পরিচালিত ‘সোনার চর’। যেটি গত ঈদে মুক্তি পেয়েছে। এদিকে কিছুদিন আগে আমেরিকায় অনুষ্ঠিত ‘সুচিত্রা সেন চলচ্চিত্র উৎসব’-এ উপস্থিত হয়েছিলেন মৌসুমী। সেখানে দেখা হয় তার দুই প্রিয় বন্ধু নায়ক-সংসদ সদস্য ফেরদৌস আহমেদ ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণার সঙ্গে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন