রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

চিরিরবন্দরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক নিহত

চিরিরবন্দরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক নিহত

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শরিফুল ইসলাম (৩৫) নামে এক মোটরসাইকেল চালকের ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু ও অপর আরোহী ওমায়েদ ইসলাম ওরফে ওমায়েদ (৪) গুরুতর আহত হয়েছে।

এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি গত ৩০ মে বৃহস্পতিবার আনুমানিক সন্ধ্যা সাড়ে ৬টায় চিরিরবন্দর উপজেলার পুনট্টি ইউনিয়নের উচিৎপুর নামক স্থানে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে ঘটেছে। নিহত শরিফুল ইসলাম উপজেলার পুনট্টি ইউনিয়নের চকমুশা গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে এবং আহত ওমায়েদ ইসলাম ওরফে ওমায়েদ (৪) মৃত শরিফুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ওইসময় শরিফুল ইসলাম তার ছেলে ওমায়েদ ইসলাম ওরফে ওমায়েদকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে উপজেলার আমতলীবাজার থেকে আমবাড়ীতে যাওয়ার পথে উচিৎপুর নামকস্থানে পৌঁছলে বিপরীতদিক থেকে আসা একটি ট্রাকের (যার নং ঢাকা মেট্রো-ট ২৪-৪৭৪৯) নিচে ঢুকে যায়। এসময় ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই শরিফুল ইসলামের মর্মান্তিক মৃত্যু ঘটে। স্থানীয় লোকজন মোটরসাইকেলের অপর আরোহী শিশু ওমায়েদ ইসলাম ওরফে ওমায়েদকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এলাকাবাসী ঘাতক ট্রাক ও ট্রাকেরচালক শাকিল (২৪) কে আটক করেছে। ট্রাকচালক শাকিল ঠাকুরগাঁও সদরের হরিহরপুর গ্রামের ইব্রাহিমের ছেলে।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আবেদনের প্রেক্ষিতে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাক থানা পুলিশের হেফাজতে রয়েছে এবং ট্রাকচালক শাকিলকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন