শুক্রবার, ২৮শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

লালমনিরহাটে পাটক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার

লালমনিরহাটে পাটক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার
লালমনিরহাট জেলা সংবাদদাতা।।
লালমনিরহাটে পাটক্ষেত থেকে ৮ বছরের শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। সংশ্লিষ্ট সূএে জানা গেছে,
লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের ছ্যাকনাপাড়া এলাকায় পাটক্ষেত থেকে জুনায়েদ (৮) নামের একটি শিশুর মরদেহ উদ্ধার হয়েছে।
রোববার ৯ জুন রাত ৯ টার সময় ওই এলাকার পার্শ্ববর্তী একটি পাটক্ষেতে জুনায়েদের মরদেহ উদ্ধার হয়। শিশুটির গলায় আঘাতের চিহ্ন রয়েছে। শিশু জুনায়েদ ওই এলাকার মোঃ দুলাল হোসেনের ছেলে। দুলাল  পেশায় একজন অটোরিকশা চালক।
নিহতের পরিবার জানান, সন্ধ্যায় বিদ্যুৎ চলে যাওয়ার পর সে টর্চ লাইট নিয়ে বের হয়, মিনিট দশেক পরে তাকে না পেয়ে খোঁজাখুজি শুরু করে পরিবারের লোকজন। কিন্তু কোথাও তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ঘন্টা খানেক পর তার দাদী বাড়ীর পাশে পাটক্ষেতে শিশুটিকে পড়ে থাকা অবস্থায় দেখে বাড়িতে নিয়ে এসে গায়ে তেল মালিশ করতে থাকে। ততক্ষণে নিথর হয়ে পড়েছে শিশু জুনায়েদের দেহ।
শিশু জুনায়েদের মৃত্যুর ঘটনায় এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।    এমন নির্মম হত্যাকাণ্ডের সাথে জড়িত তার ফাঁশি দাবী করেন স্থানীয় ও নিহতের পরিবার।
এ খবর পেয়ে গভীর রাতে ঘটনাস্থলে ছুটে আসেন খুনিয়াগাছ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুজ্জামান মন্ডল বাদল, তিনি সাংবাদিকদের জানান, এমন ন্যাক্কারজনক ঘটনা যে ঘটিয়েছে তার  কঠিন শাস্তির দাবি জানায়।
মরদেহ উদ্ধার হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান সদর থানার ওসি ওমর ফারুক এবং ওসি তদন্ত সহ পুলিশের অন্যান্য কর্মকর্তা। তারা প্রাথমিকভাবে এটাকে পরিকল্পিত হত্যা মনে করে লাশটি সুরতহাল প্রতিবেদনের জন্য মর্গে পাঠানোর নির্দেশ দেন। পুলিশ বিষয়টি গভীর ভাবে তদন্ত করছে। হয়তো শীঘ্রই আসামী গ্রেফতার হবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন