বুধবার, ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

কোকের বিজ্ঞাপন নিয়ে কাজল আরেফিনকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

কোকের বিজ্ঞাপন নিয়ে কাজল আরেফিনকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : কোকাকোলা বিজ্ঞাপন নিয়ে এবার নির্মাতা কাজল আরেফিন অমিকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম দিয়েছে ‘Cyber community/সাইবার কমিউনিটি’। মঙ্গলবার (১১ জুন) প্রতিষ্ঠানটির ফেসবুক পেজের মাধ্যমে এ ঘোষণা দেওয়া হয়।

সাইবার কমিউনিটির ফেসবুক স্ট্যাটাসে বলা হয় ‘বিজ্ঞাপন নিয়ে আপনি বলছেন এই বিষয়ে জানেন না ওকে সাময়িকভাবে মেনে নিলাম। জীবন বলল : পেশাগত দিক থেকে করেছে, ব্যক্তিগতভাবে সে কোকাকোলা বিষয়ে অবগত না। বিষয়টা এমন হলো- আমি গরুর মাংস খাই না, ঝোল খাই’। বিষয়টিতে জীবন এড়িয়ে গেলেও এটাকে সাজানো নাটক বলছে প্রতিষ্ঠানটি।

এ প্রেক্ষিতে নির্মাতা কাজল আরেফিনকে উদ্দেশ্য করে সাইবার কমিউনিটি জানায়, ঈদে তার নির্মিত যে নাটক ‘Female 4‘ আসছে, সেখানে যদি অভিনেতা জীবন, শিমুল প্রমুখকে দেখা যায় তাহলে কোনো প্ল্যাটফর্মে ’Female 4’ চলতে দেওয়া হবে না। শুধু তাই নয় সব জায়গা থেকে মুছে ফেলার ওপেন চ্যালেঞ্জ দেওয়া হয়েছে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে। আর এ বিষয়ে এদের সবাইকে নিয়ে ফেসবুক লাইভ করে সমাধান দেওয়ার ৪৮ ঘণ্টার সময় বেঁধে দেওয়া হয় অমিকে।

প্রসঙ্গত, ফিলিস্তিন-ইসরায়েল সংঘাত শুরুর পর থেকেই বিশ্বের বিভিন্ন দেশে কোমল পানীয় কোকাকোলা বয়কটের মুখে পড়ে। সম্প্রতি পণ্যটির একটি বিজ্ঞাপন প্রচারে আসার পরপরই এ নিয়ে সমালোচনার ঝড় ওঠে সামাজিক যোগাযোগমাধ্যমে। সমালোচনার মুখে পড়েন নির্মাতা ও অভিনেতারাও।

বিজ্ঞাপনটি প্রচারের পর থেকে এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ছিল উত্তাল। কোকাকোলার পাশাপাশি বিজ্ঞাপনের কলাকুশলীদের বয়কটের হুমকি দিয়েছেন নেটিজেনরা। এতে বিষয়টি নিয়ে নিজেদের অবস্থান পরিষ্কার করতে ফেসবুকে স্ট্যাটাস দেন কুশীলবরা।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন