সোমবার, ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

স্ত্রীর নির্যাতন মামলায় স্বামী কারাগারে

স্ত্রীর নির্যাতন মামলায় স্বামী কারাগারে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : জামালপুরে সরিষাবাড়ীতে যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় স্বামীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বুধবার (১২ জুন) সকালে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে বিকেলে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়। পরে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

গ্রেপ্তারকৃত শামীম মিয়া উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পাখিমারা গ্রামের সোলাইমান হোসেনের ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গত ৩ বছর আগে উপজেলার পাখিমারা গ্রামের সোলাইমান হোসেনের ছেলে শামীম মিয়ার সঙ্গে একই ইউনিয়নের তারাকান্দি এলাকার দেলোয়ার মিয়ার মেয়ে অর্থি জন্নাতের পারিবারিকভাবে বিয়ে হয়।

তাদের বিবাহিত সংসারে আট মাসের একটি ছেলেসন্তান রয়েছে। মেয়ের সুখের কথা ভেবে বিয়ের সময় শামীমকে নগদ ২ লাখ ৫০ হাজার টাকা ও ঘরের ফার্নিচার বাবদ ১ লাখ টাকা দেয় মেয়ের বাবা দেলোয়ার হোসেন।

কিন্তু বিয়ের পর থেকে স্বামী শামীম মিয়া স্ত্রী অর্থিকে বিভিন্ন সময়ে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করেন। আরও যৌতুক দাবি করেন তিনি। যৌতুক দিতে অস্বীকার করলে ফের মারধর চালায় শামীম ও তার পরিবার।

নির্যাতন সহ্য করতে না পেরে অর্থি জান্নাত বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বুধবার শামীমের বিরুদ্ধে সরিষাবাড়ি থানায় মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ওই দিন তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি মুশফিকুর রহমান বলেন, প্রাথমিক তদন্তে স্ত্রীকে নির্যাতনের অভিযোগের সত্যতা পাওয়ায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার বিকেলে শামীমকে আদালতে পাঠালে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন