শুক্রবার, ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

উলিপুরে নৌকাডুবির ঘটনায় আরো এক শিশুর মরদেহ উদ্ধার, এখনো নিখোঁজ ২

উলিপুরে নৌকাডুবির ঘটনায় আরো এক শিশুর মরদেহ উদ্ধার, এখনো নিখোঁজ ২

উলিপুর, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে তিস্তা নদীতে নৌকা ডুবির ঘটনার নবম  দিনে শামীম মিয়া(৫) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত শিশু শামীম বজরা মিয়াজীপাড়া গ্রামের আজিজুর রহমানের ছেলে। এখনো ২ জন নিখোঁজ রয়েছেন।

শুক্রবার (২৮ জুন) সকালে গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার কাপাসিয়া ইউনিয়নের তিস্তা নদীর লালচামার ঘাট থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে সুন্দরগঞ্জ থানা পুলিশ। এরপর দুপুরে উলিপুর থানা পুলিশের কাছে শিশুটির মরদের হস্তাস্তর করে সুন্দরগঞ্জ থানা পুলিশ।

এলাকাবাসী জানায়, গত ১৯ জুন সন্ধ্যায় তিস্তা নদী বেষ্টিত উপজেলার বজরা ইউনিয়নের খামার দামারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঝের চর এলাকায় ২৬ জন যাত্রী নিয়ে নৌকা ডুবির ঘটনা ঘটে। ওই দিন রাতেই ১৯ জনকে জীবিত ও এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় ৬ জন নিখোঁজ হন। নিখোঁজদের উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরি দল অভিযান অব্যাহত রেখেছেন। এরমধ্যে শুক্রবার সকালে শামীম মিয়া(৫) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়। নৌকা ডুবির ঘটনায় এখনো রুপালী বেগম (২৩) ও ইরা মনি (১০) নিখোঁজ রয়েছেন।

উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মর্তুজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটির মরদেহ পরিবারের কাছে হস্তাস্তর করা হয়েছে। তিস্তা নদীতে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজদের উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন