শুক্রবার, ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

রাজারহাটে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পানিবন্দী মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ

রাজারহাটে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পানিবন্দী মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাটে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বানভাসি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়।
তিস্তা নদীর উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢল এবং কয়েক দিনের টানা বৃষ্টিতে রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের খিতাবখাঁ চর বন্যার পানি বৃদ্ধি পেয়েছে। পানিবন্দি হয়ে পড়েছেন মানুষ।
সোমবার ০১ জুলাই বিকাল ৪ঃ০০ঘটিকায় রাজারহাট  উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের খিতাবখাঁ চর পানিবন্দি এলাকা পরিদর্শনকালে বানভাসি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করেন রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ খাদিজা বেগম।
এসময় উপস্থিত ছিলেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পিআইও আসাদুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অজয় কুমার সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার সুবর্ণা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও এমপির প্রতিনিধি এরশাদুননবী নবীন, ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের ইউপি সদস্য মামুনুর রশিদ,ইউপি  সদস্য মিনহাজুল ইসলাম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে সাথে নিয়ে খিতাবখাঁ চরে বানভাসি মানুষের মাঝেশুকনো খাবার চিড়া,মুড়ি, বিস্কুট,ওর স্যালাইন মোমবাতি, দিয়াসলাই, বিতরণ করেন।
এবিষয়ে রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ খাদিজা বেগম জানান, গত কয়েকদিনের টানা বর্ষণ এবং উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে তিস্তার তীরবর্তী উপজেলার নিম্ন অঞ্চলগুলোতে পানি প্রবেশ করে বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে। বন্যা দুর্গত এলাকাগুলো পরিদর্শন করে পানিবন্দি মানুষের মাঝে ২৫০ প্যাকেট শুকনো খাবার ও চিড়া,মুড়ি, বিস্কুট,ওর স্যালাইন মোমবাতি, দিয়াসলাই বিতরণ করা হয়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন