শুক্রবার, ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

গোবিন্দগঞ্জে  তিন পরীক্ষার্থী বহিষ্কার ৫ শিক্ষককে অব্যাহতি, 

গোবিন্দগঞ্জে  তিন পরীক্ষার্থী বহিষ্কার ৫ শিক্ষককে অব্যাহতি, 
গাইবান্ধা প্রতিনিধিঃ জেলার গোবিন্দগঞ্জে  তিন পরীক্ষার্থী বহিষ্কার ৫ শিক্ষককে অব্যাহতি, তিন পরীক্ষার্থী বহিষ্কার।
মহিমাগঞ্জ আলিয়া কামিল মাদরাসা কেন্দ্রে অব্যাহতিপ্রাপ্ত শিক্ষকরা হলেন- কাঁঠালবাড়ী মাদরাসার প্রভাষক কাজী ইমরান, শহরগছি মাদরাসার প্রভাষক সাইদুর রহমান ও প্রভাষক আবু তালহা। এছাড়া মহিমাগঞ্জ এমএ মোত্তালিব টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজ কেন্দ্রে দায়িত্বরত জগদীশপুর আছাব আলী ফাজিল মাদরাসার শিক্ষক শাহ আলম ও মহিমাগঞ্জ আলিয়া কামিল মাদরাসার শিক্ষক আব্দুল বারীকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।
জানা যায়, দায়িত্বে অবহেলার অভিযোগে দুই কেন্দ্রের পাঁচ শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।
বহিষ্কৃত শিক্ষার্থীদের মধ্যে রয়েছেন মহিমাগঞ্জ এমএ মোত্তালিব টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজ কেন্দ্রের এইচএসসি (বিএম) দুইজন এবং মহিমাগঞ্জ আলিয়া মাদরাসা কেন্দ্রের একজন আলিম পরীক্ষার্থী।
গাইবান্ধার গোবিন্দগঞ্জে মাদরাসা শিক্ষা বোর্ডের অধীন আলিম ও কারিগরি শিক্ষা বোর্ডের অধীন এইচএসসি (বিএম) পরীক্ষা চলাকালে দায়িত্বে অবহেলার অভিযোগে দুই কেন্দ্রের পাঁচ শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।
মঙ্গলবার (২ জুলাই) গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেল মিয়া পরীক্ষা কেন্দ্র দুটি পরিদর্শনে যান। এ সময় দায়িত্বে অবহেলার দায়ে মহিমাগঞ্জ আলিয়া মাদরাসা কেন্দ্রের তিনজন ও এমএ মোত্তালিব টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজ কেন্দ্রের দুই শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতির নির্দেশ দেন।
মহিমাগঞ্জ আলিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ এবং এমএ মোত্তালিব টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ বিষয়টি রাতে মুঠোফোনে নিশ্চিত করেছেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন