শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

রাজনগরে চুরি ও অর্থ আত্মসাতের ক্লুলেস মামলার রহস্য উদঘাটন করে আসামি গ্রেপ্তার

রাজনগরে চুরি ও অর্থ আত্মসাতের ক্লুলেস মামলার রহস্য উদঘাটন করে আসামি গ্রেপ্তার

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের রাজনগরে চুরি ও টাকা আত্মসাতের ঘটনায় দায়েরকৃত ক্লুলেস মামলার রহস্য উদঘাটন করে ২৪ ঘন্টার ভিতর চোরাইকৃত মোটরসাইল ও নগদ টাকা উদ্ধার ও ৩জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
শনিবার রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক এর সার্বিক দিক নির্দেশনায় অভিযান চালিয়ে একটি ব্যবসা প্রতিষ্টানে চুরি মামলার আসামি মো. শিপন মিয়া (৪১) কে গ্রেপ্তার করেন এসআই খাইরুল বাসার। এসময় গ্রেপ্তারকৃতের হেফাজত থেকে চোরাইকৃত ৬১ হাজার ৪২৪টাকা উদ্ধার করে পুলিশ। অন্য এক অভিযানে এসআই সওকত মাসুদ ভূইয়া ও এসআই সুলেমান আহমদ অভিযান চালিয়ে রাজনগর থানার মামলা নং-০৫(০৪)২০২৪ (মোটরসাইকেল) চুরি মামলার আসামি অজয় দাস (৩৫) কে গ্রেপ্তার করেন।
এসময় গ্রেপ্তারকৃত অজয়ের হেফাজত থেকে চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার করেন পুলিশ সদস্যরা। অপর এক অভিযানে এসআই সওকত মাসুদ ভূইয়ার নেতৃত্বে অভিযানে রাজনগর উপজেলার হরিহরপুর এলাকা থেকে মামলা নং-০৬(৪)২০২৪খ্রিঃ এর এজাহারনামীয় আসামি মুহিদ মিয়া (৪৫) কে গ্রেপ্তার করে পুলিশ।
রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান, গ্রেপ্তারকৃত আসামিদের মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন