রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

শ্রীমঙ্গলে চোলাইমদ উদ্ধার, পরোয়ানা ও মাদক কারবারিসহ আটক ৫

শ্রীমঙ্গলে চোলাইমদ উদ্ধার, পরোয়ানা ও মাদক কারবারিসহ আটক ৫
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পরোয়ানাভুক্ত ২ জন ও মাদকসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। এসময় দেশীয় চোলাইমদ ও ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) রাতে অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার এর সার্বিক নির্দেশনায় এসআই মিয়া নাসির উদ্দিন, এসআই মো. আনোয়ারুল ইসলাম পাঠান, এএসআই জীবন বাকতি, এএসআই মোসলেহ উদ্দিনসহ পুলিশের পৃথক টিম অভিযান চালিয়ে পরোয়ানাভুক্ত ২ আসামি ও ৪৯০লিটার দেশীয় চোলাইমদসহ ২জন ও ১৫ পিস ইয়াবাসহ একজনসহ ৫ আসামিকে গ্রেপ্তার করেন।
শ্রীমঙ্গল থানা সুত্রে জানা যায়, শ্রীমঙ্গলের পৌর এলাকার আরামবাগ এলাকায় অভিযান চালিয়ে নারায়ন রবিদাস এর পুত্র ফুলচান রবিদাস ও যথিন্দ্র দাস এর পুত্র নির্মল দাসকে গ্রেপ্তার করা হয়। এসময় গ্রেপ্তারকৃত ফুলচান রবিদাস এর ঘর থেকে ৪৯০ লিটার চোলাইমদ উদ্ধার করে পুলিশ। অন্য একটি অভিযানে শহরতলীর শাহীবাগ এলাকা থেকে নাজিম উল্লাহ এর পুত্র দুলাল মিয়াকে ১৫পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে পুলিশ। এছাড়াও বিলাসছড়া গ্রামের আবাবর মিয়ার পুত্র জিআর-৯৭/১৭ (শ্রী:) মামলার পরোয়ানামূলে রমজান মিয়া ও বিরাইমপুর গ্রামের শাহ আলমের পুত্র ননজিআর-৬১/২৩ (শ্রী:) মামলার পরোয়ানা মূলে সাহেদ আহমদ রাজুকে গ্রেপ্তার করেন পুলিশ সদস্যরা।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২দুটি মামলা দায়ের করে বুধবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামিদের মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন