বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

শ্রীমঙ্গলে বিভিন্ন সনাতনি সংগঠন ও সনাতনী ঐক্য মোচ্চার্র উদ্যোগে বিশাল প্রতিবাদ মিছিল

শ্রীমঙ্গলে বিভিন্ন সনাতনি সংগঠন ও সনাতনী ঐক্য মোচ্চার্র উদ্যোগে বিশাল প্রতিবাদ মিছিল

মৌলভীবাজার প্রতিনিধি:
সারাদেশে সংখ্যালঘু সম্প্রদায়ের দোকানপাঠ, বাড়ি-ঘর ও মন্দির ভাঙচুর, লুঠপাট ও অগ্নী সংযোগের প্রতিবাদে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের বিভিন্ন সনাতনী সংঘটন, সনাতনী ঐক্য মোর্চ্চা হিন্দু জাগরণ মঞ্চের উদ্যোগে বিশাল মানববন্ধন, মিছিল ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকেল ৪টায় বিশাল মিছিল শহরের হবিগঞ্জ রোড ও ষ্টেশন রোড প্রদক্ষিন করে। পরে শ্রীমঙ্গল চৌমুহনী চত্ত্বরে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন প্রিতম বন্ধু ব্রহ্মচারী, হিন্দু বোদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমিরণ সরকার, পুজা উদযাপন পরিষদ শ্রীমঙ্গল এর সভাপতি ডা: হরিপদ রায়, সাধারণ সম্পাদক শ্রীপদ দেবসহ সনাতনী নেতৃবৃন্দ। এ সময় বক্তরা বলেন, সুযোগ পেলেই একটি মহল এদেশে সনাতনী সম্প্রদায়ের উপর আক্রমন ও তাদের সম্পদ লুটপাঠ করে। বাড়ি ঘরে আগুন দেয় ভবিষতে যেন এমন ঘটনার পুনরাবৃত্তি না ঘটে সে দিকে সরকারকে লক্ষ রাখতে হবে।
উল্লেখ্য বিগত ৫ আগষ্ট আওয়ামীলীগ সরকারের পদত্যাগের পর পর সারা দেশের সাথে শ্রীমঙ্গলে মুক্তিযোদ্ধা ফনি ভুষন চক্রবতীর্র  শ্যামা মিষ্টান্ন ভান্ডার, সাংবাদিক বিকুল চক্রবতীর্র ব্যক্তিগত অফিস নিউজ কণার্র ও তার ব্যবসায়ীক প্রতিষ্টান, আশিদ্রোন ইউনিয়নের চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন জহর এর ব্যবসায়ীক প্রতিষ্ঠানে ভাঙচুর ও লুটপাঠ করা হয়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন