বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বিচারের দাবীতে সৈয়দপুরে বিএনপির বিক্ষোভ মিছিল

বিচারের দাবীতে সৈয়দপুরে বিএনপির বিক্ষোভ মিছিল

মো. জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
গণ অভ্যুত্থানের মুখে পদত্যাগ করে পালিয়ে যাওয়া সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তার দোসরদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবীতে বিােভ মিছিল করেছে সৈয়দপুর জেলা বিএনপি। গণহত্যার দায়ে তাদের ফাঁসি নিশ্চিত করে নব বিপ্লবের শহীদদের আত্মাকে শান্তি প্রদানের ল্েয এই দাবী জানিয়েছেন তারা।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকালে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কে জেলা বিএনপির কার্যালয় থেকে এই বিােভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে নেতৃত্ব দেন জেলা বিএনপির সভাপতি অধ্য আলহাজ্ব আব্দুল গফুর সরকার।

অন্যান্যদের মধ্যে অংশ গ্রহণ করে সাধারণ সম্পাদক শাহীন আকতার শাহীন, সহ সভাপতি শফিকুল ইসলাম জনি ও সামসুল আলম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক এরশাদ হোসেন পাপ্পু, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন প্রমাণিক, ত্রাণ ও পূনর্বাসন সম্পাদক জুয়েল চৌধুরী, কোষাধক্ষ্য আবিদ হোসেন লাড্ডান।

এছাড়াও বিএনপি নেতা শওকত হায়াৎ শাহ, শওকত চৌধুরী, জিয়াউল হক জিয়া, হাফিজ খান, জেলা যুবদল সাধারণ সম্পাদক তারিক আজিজ, এম এ পারভেজ লিটন, পারভেজ আলম গুড্ডু, কাশিরাম বেলপুকুর ইউনিয়ন সাধারণ সম্পাদক আনিসুল চৌধুরী উপস্থিত ছিলেন প্রমুখ।

মিছিল ছাড়াও দিনব্যাপী নানা কর্মসূচী পালন করা হয়েছে। এর মধ্যে ছিল বেগম খালেদা জিয়ার জন্মদিন উপল্েয দোয়া মাহফিল ও গণভোজ, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান। এসব কার্যক্রমে সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপিসহ উপজেলা, পৌর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সহ¯্রহাদিব নেতাকর্মী অংশ গ্রহণ করে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন