বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

নোয়াখালীতে সাবেক এমপি  শাহজাহানের ত্রাণ বিতরণ 

নোয়াখালীতে সাবেক এমপি  শাহজাহানের ত্রাণ বিতরণ 
নোয়াখালী জেলা প্রতিনিধিঃ
নোয়াখালীতে বন্যার পানি ও জলাবন্ধতায় আটকে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মো.শাহজাহান।
বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে নোয়াখালী জেলা বিএনপির উদ্যেগে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার (২৩ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত নোয়াখালী পৌরসভার নয়টি ওয়ার্ডের পাঁচ হাজার পরিবারের মাঝে সাবেক এমপি এই ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।
বিএনপি কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মো.শাহজাহান গণমাধ্যম কর্মীদের জানান , বৃহত্তর নোয়াাখালী সব পানির নিছে তলিয়ে গেছে। বিগত সরকার পানি নিষ্কাশনের জন্য কোটি কোটি টাকা খরচ করেছে। কিন্ত পানি কি নামে খাল গুলো দিয়ে, নামে না।  এটা কি নদীর জোয়ারের পানি? এটা ভারতের পানি। জোয়ারের পানি আসছে আবার নেমে যায়। বৃষ্টির পানি রোদ না হলে সহজে নামবে না। এ সময় তিনি আশ্রয় কেন্দ্রে আসা মানুষের  মাঝে বিএনপির দলীয় নেতা কর্মীদের পক্ষ থেকে সর্বাত্মক সাহায্য করার আশ্বাস দেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন, নোয়াখালী শহর বিএনপির সভাপতি আবু নাছের এবং জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান সহ প্রমুখ।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন