মঙ্গলবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

সংবাদ শিরোনামঃ

হোমনায় যৌথ বাহিনীর অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার;  নগদ টাকাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

হোমনায় যৌথ বাহিনীর অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার;  নগদ টাকাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
মো. কামাল হোসেন হোমনা:
হোমনায় যৌথ বাহিনী অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এসময় মাদক বিক্রির দেড় লক্ষাধিক টাকাও উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার মিরশ্বীকারি গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে মো. মোখলেছ বাবুর্চি (৪৫) এবং কারারকান্দি দক্ষিণ পাড়া সরকার বাড়ীর মৃত রিয়াজুল হকের ছেলে মো. ইমরান হোসেন (২২)।
গোপন সংবাদের ভিত্ততে সোমবার বিকালে যৌথবাহিনী অভিযান চালিয়ে নিজ নিজ বাড়ি থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬২ পিছ ইয়াবা ট্যাবলেটও উদ্ধার করা হয়।
হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ উল ইসলাম জানান, গোপন সংবাদ পেয়ে সেনাবাহিনী ও পুলিশ উপজেলার  মিশ্বকারী গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে মো. উজ্জলের বাড়ীতে অভিযান চালানো হয়। এসময় অভিযানের উপস্থতি টের পেয়ে উজ্জল পালিয়ে যায়। পরে তার শোবার কক্ষ থেকে তিনটি রামদা, একটি লম্বা ছেনি, দুইটি চাইনিজ কুড়াল, দুইটি লোহার দামা, একটি স্টিলের চাপাতি, একটি ছোরা, একটি মাছ মার্কা টিপছোরা ও একটি কাঠের লাঠি ও মাদক বিক্রির এক লাখ সাতষট্টি হাজার পাঁচশত দশ টাকা জব্দ করা হয়। এবং গ্রেপ্তারদের কাছ থেকে ৬২ পিছ ইয়াবা উদ্ধার করে জব্দ করা হয় ।
এ ঘটনায় থানার উপপরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেছেন।আসামীদেরকে  মঙ্গলবার আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন