বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

আ.লীগের আমলেই দেশের মানুষ সব পেয়েছে : প্রধানমন্ত্রী

আ.লীগের আমলেই দেশের মানুষ সব পেয়েছে : প্রধানমন্ত্রী

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক:  শত বাধা অতিক্রম করে বাংলাদেশ আওয়ামী লীগ দেশের মানুষের অধিকার আদায়ের সংগ্রাম অব্যাহত রেখেছে বলে জানিয়েছেন ক্ষমতাসীন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

সেই সঙ্গে তিনি বলেছেন, দেশের মানুষ যা কিছু পেয়েছে তা আওয়ামী লীগ সরকারের আমলেই।

বৃহস্পতিবার (২২ জুন) গণভবনে দলের কার্যনির্বাহী কমিটির সভায় সরকারপ্রধান এ কথা বলেন।

 

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল। কোর্টে এটার একটা রায় আছে। কানাডা কোর্ট কিন্তু বিএনপিকে একটি জঙ্গিবাদী সংগঠন হিসেবেই ঘোষণা দিয়েছে।

 

প্রধানমন্ত্রী বলেন, মানুষ যখনই স্বাধীনভাবে ভোট দিতে পেরেছে তখনই আওয়ামী লীগ জয়ী হয়েছে। সন্ত্রাসীদের কেউ ভোট দেয়নি বলেই আগুন-সন্ত্রাস করেছিল বিএনপি।

 

সরকারপ্রধান বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই আওয়ামী লীগ জনগণের জন্য কাজ করেছে। এটি একমাত্র সংগঠন, যারা মানুষের কথা বলে, মানুষের ভাগ্য পরিবর্তন করে। আওয়ামী লীগ সরকার গঠন করলেই জনগণের কল্যাণ হয়েছে। আর অন্যরা জনগণের ভোটাধিকার, মানবাধিকার কেড়ে নিয়েছে।

 

সিটি নির্বাচনের প্রসঙ্গ টেনে তিনি বলেন, আওয়ামী লীগের আমলে যে নির্বাচন সুষ্ঠু হয় তা প্রমাণিত। এ নিয়ে আর প্রশ্ন তোলার অবকাশ নেই। যেসব দেশ বা যারা নির্বাচন নিয়ে কথা বলে তারা এসে দেখে যাক।

শেখ হাসিনা বলেন, ২০১৪ ও ২০১৮ সালে বিএনপির অগ্নিসন্ত্রাস মানুষ ভুলে যায়নি। তাদের জনগণের প্রতি কোনো দায় নেই। বিএনপির আমলে খাম্বা ছিল, বিদ্যুৎ ছিল না। খুনি-সন্ত্রাসী দল বিএনপির বিষয়ে সবাইকে সচেতন থাকতে হবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন