শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ঈদে ঘরে ফেরা ‘নিরাপদ ও নির্বিঘ্ন’ হয়েছে, কষ্টের জন্য ‘দুঃখিত’ সেতুমন্ত্রী

ঈদে ঘরে ফেরা ‘নিরাপদ ও নির্বিঘ্ন’ হয়েছে, কষ্টের জন্য ‘দুঃখিত’ সেতুমন্ত্রী

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : এবারের ঈদুল আজহায় ঘরমুখো মানুষেরা নিরাপদ ও নির্বিঘ্নে গন্তব্যে পৌঁছাচ্ছেন বলে দাবি করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তবে কোথাও কোথাও মানুষের কষ্ট হয়েছে স্বীকার করে এর জন্য দুঃখ প্রকাশ করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

 

বুধবার (২৮ জুন) সকালে নিজের সরকারি বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে মন্ত্রী এসব কথা বলেন।

 

ওবায়দুল কাদের বলেন, ঈদুল ফিতরের মতো ঈদুল আজহায়ও ঘরমুখো মানুষের যাত্রা নিরাপদ ও নির্বিঘ্ন হয়েছে।

 

এই দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে ঈদযাত্রা স্বস্তিদায়ক করতে যারা নিরলস পরিশ্রম করেছেন, সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

 

তবে ঈদযাত্রায় অনেকে কষ্টের শিকার হয়েছেন স্বীকার করে মন্ত্রী বলেন, ঈদযাত্রায় যেসব যাত্রী কষ্টের সম্মুখীন হয়েছেন আমি আন্তরিকভাবে তাদের কাছে দুঃখ প্রকাশ করছি।

 

এদিকে ঈদযাত্রা নির্বিঘ্ন হয়েছে বলে মন্ত্রী দাবি করলেও বাস্তব চিত্র অনেকটা ভিন্ন। গতকাল ও আজ বুধবার (২৮ জুন) ঈদযাত্রায় বিভিন্ন স্থানে সীমাহীন কষ্টের শিকার হয়েছেন ঘরমুখো মানুষেরা। উত্তরের পথের যাত্রীরা ঘণ্টার পর ঘণ্টা যানজটে আটকা পড়ে আছেন। ঢাকা থেকে টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু পর্যন্ত পুরোটাজুড়ে থেমে থেমে যানজটের ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। এছাড়া রাজধানী ঢাকা থেকে বের হতেও যাত্রীদের ভোগান্তিতে পড়তে হয়েছে। বৃষ্টির কারণে সড়কপথের যাত্রীদের ভোগান্তি আরও কয়েক গুণ বেড়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন