রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

লর্ডস টেস্টের দল ঘোষণা ইংল্যান্ডের

লর্ডস টেস্টের দল ঘোষণা ইংল্যান্ডের

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : চলছে মর্যাদার লড়াই অ্যাশেজের। আর সেখানে আসন্ন লর্ডস টেস্টের আগেই নিজেদের সেরা একাদশ ঘোষণা করেছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। ঘোষিত দলে জায়গা হয়নি আঙুলের চোটে পড়া ক্রিকেটার মইন আলির। আজ বুধবার দুপুর ৪টায় লর্ডসে শুরু হবে সিরিজের দ্বিতীয় এই ম্যাচটি। যদিও অস্ট্রেলিয়া এখন পর্যন্ত তাদের দল ঘোষণা করেনি।

 

ইংল্যান্ড দলে স্পিন বোলিং অলরাউন্ডার মঈনের জায়গায় নতুন করে সুযোগ পেয়েছেন জশ টাঙ। সিরিজের প্রথম টেস্টে নাটকীয়তায় এজবাস্টনে হার দেখে ইংল্যান্ড। যে কারণে অজি ব্যাটারদের বিপক্ষে লর্ডস টেস্টে চার পেসার নিয়ে খেলবে ইংল্যান্ড। তাই অ্যাশেজে অভিষেক হতে চলছে জশ টাঙের। এই মাসের শুরুর দিকে লর্ডসে আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্টে অভিষেক হয়েছিল এই পেসারের। দ্বিতীয় ইনিংসে তিনি ৬৬ রান দিয়ে ৫ উইকেট নিয়েছিলেন।

 

এদিকে মইন আলির ইনজুরির কারণে ইংলিশরা দলে যুক্ত করেছে লেগ-স্পিনার রেহান আহমেদকে। যদিও দ্বিতীয় টেস্টে একাদশে সুযোগ পেলেন না তিনি। এমনকি মার্ক উডেরও মেলেনি সুযোগ। প্রথম ম্যাচ থেকে দ্বিতীয় ম্যাচের একাদশে এসেছে কেবল এক পরিবর্তনই।

 

দ্বিতীয় টেস্টের জন্য ইংল্যান্ড একাদশ :

 

বেন ডাকেট, জ্যাক ক্রলি, ওলি পোপ, জো রুট, হ্যারি ব্রুক, বেন স্টোকস (অধিনায়ক), জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), স্টুয়ার্ট ব্রড, ওলি রবিনসন, জশ টাঙ, জিমি অ্যান্ডারসন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন