মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সংবাদ শিরোনামঃ

স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনে চাকরির সুযোগ, বেতন ৩৫ হাজার

স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনে চাকরির সুযোগ, বেতন ৩৫ হাজার

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীনে জাতীয় সংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটে জনবল নিয়োগে প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে একাধিক পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: সহকারী প্রোগ্রামার। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পদার্থ বিজ্ঞান/ফলিত পদার্থ বিদ্যা/গণিত/পরিসংখ্যান/বাণিজ্য/অর্থনীতি/ব্যবসা প্রশাসনের স্নাতকোত্তর ডিগ্রি অথবা বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি। প্রোগ্রামিংয়ের জন্য অবশ্যই Standard Aptiutude Test (SAT) এ উত্তীর্ণ হতে হবে। যেকোনো স্বীকৃত পেশাভিত্তিক কম্পিউটার সোসাইটির সহযোগী সদস্য হতে হবে।

বেতন: গ্রেড-৯ (৩৫৬০০ টাকা)

পদের নাম: হিসাবরক্ষণ কর্মকর্তা। পদ সংখ্যা ১টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে হিসাব বিজ্ঞান বা ব্যবসা প্রশাসন বা মার্কেটিং বা ব্যবস্থাপনা বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক ডিগ্রি বা অন্যূন ৪ বছর মেয়াদি দ্বিতীয় শ্রেণির বা সমমানের সিজিপিএতে স্নাতক ডিগ্রি অথবা প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতকোত্তর ডিগ্রি।

বেতন: গ্রেড-৯ (৩৫৬০০ টাকা)

বয়সসীমা: গত ১ মার্চ তারিখে সাধারণ প্রার্থী এবং ক্ষুদ্র নৃ-গোষ্ঠী কোটার ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা, এতিম ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর।

আবেদন যেভাবে: http://niport.teletalk.com.bd/ এ ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ০৫ জুলাই, ২০২৩।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন