রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

সরকার কোনো চাপ অনুভব করছে না : তথ্যমন্ত্রী

সরকার কোনো চাপ অনুভব করছে না : তথ্যমন্ত্রী

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার কোনো ধরনের চাপ অনুভব করছে না বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

 

আজ বুধবার (৫ জুলাই) তথ্য মন্ত্রণালয় সভাকক্ষে ‘পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি : সংবাদপত্রে প্রতিফলন’ বইয়ের মোড়ক উন্মোচন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

 

 

আন্তর্জাতিক ও ভূরাজনীতির কারণে সরকার কোনো চাপ অনুভব করছে কি না, জানতে চাইলে তথ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার কোনো চাপে নেই। ২০১৩-২০১৪ সালের আন্দোলন ও সহিংসতা আমরা সামাল দিয়েছি। সেরকম আন্দোলন করার সামর্থ্য এখন আর বিএনপির নেই।

 

তিনি বলেন, আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি, আগামী নির্বাচনে জনগণ ব্যাপকভাবে অংশগ্রহণ করবে। সিটি কর্পোরেশন নির্বাচন বিএনপি বর্জন করে জনগণকেও বর্জন করার আহ্বান জানিয়েছিল, তাদের দলীয় কর্মী-সমর্থকদেরও আহ্বান জানিয়েছিল ভোটকেন্দ্রে না যাওয়ার জন্য।

 

তথ্যমন্ত্রী বলেন, তাদের এত বিরোধী প্রচারণা-আহ্বানের মধ্যেও সেখানে গড়ে ৫০ শতাংশ ভোট কাস্ট হয়েছে। আগামী নির্বাচনেও জনগণ ব্যাপকভাবে অংশগ্রহণ করবে। গণতন্ত্রের মূল বিষয় হচ্ছে জনগণ নির্বাচনে অংশগ্রহণ করছে কি না। বিএনপির অংশগ্রহণকে আমরা অবশ্যই স্বাগত জানাই। বিএনপি যদি অংশগ্রহণ নাও করে আগামী নির্বাচনে জনগণের ব্যাপক অংশগ্রহণ থাকবে।

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন