শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

আদমদীঘি উপজেলা শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন রবিউল

আদমদীঘি উপজেলা শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন রবিউল

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়ার আদমদীঘি উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উদযাপন কমিটি শিক্ষা ক্ষেত্রে বাৎসরিক কর্ম মুল্যায়নের ভিত্তিতে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক নির্বাচিত করেছেন। বগুড়ার আদমদীঘি উপজেলায় জাতীয় শিা সপ্তাহ-২০২৪ উপলক্ষে কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হয়েছেন বীর বিক্রম শহীদ লেঃ আহসানুল হক ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক,সাংবাদিক আ.ব.ম রবিউল ইসলাম (রবীন)। ২০২২ সালেও এই গুনি শিক্ষক আদমদীঘি উপজেলার কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হয়েছিলেন।
উপজেলার দমদমা গ্রামের বাসিন্দা উক্ত শিক সাহিত্য,সংগীত,রোভার্স,কলাম লেখক, প্রভৃতি ক্ষেত্রে বহু পুরস্কারের অধিকারী। তিনি দৈনিক ভোরের দর্পণ, শিক্ষা বার্তা ডট কমের,আদমদীঘি প্রতিনিধি। সান্তাহার নাগরিক কমিটির যুগ্ম সম্পাদক। বাংলাদেশ স্কাউটস সান্তাহার জেলার সহ-সভাপতি, সান্তাহার প্রেস কাবের সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক। দৈনিক প্রথম আলো পত্রিকার আদমদীঘি উপজেলা প্রতিনিধি মোঃ খ্য়ারুল ইসলাম ও উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক মোঃ সাজেদুল ইসলামের ভাই রবিঊল। সান্তাহার ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য প্রয়াত জয়নব খাতুনের পুত্র রবিঊল। ব্যক্তিগত জীবনে দুই সন্তানের জনক উক্ত শিকের স্ত্রী স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক।
রবিউল শ্রেষ্ট শিক নির্বাচিত হওয়ায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন বগুড়া-৩ আসনের সাংসদ খাঁন মুহাম্মদ সাইফুল্লাহ আল মেহেদী, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ¦ সিরাজুল ইসলাম খান রাজু, উপজেলা আ.লীগ, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান, ছাতিয়ানগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হক আবু, বীর বিক্রম শহীদ লেঃ আহসানুল হক ডিগ্রী কলেজের শিক পরিষদ, উপজেলা কলেজ শিক সমিতি, সান্তাহার প্রেস কাব, আদমদীঘি প্রেস কাব, সান্তাহার নাগরিক কমিটি, সান্তাহার বন্ধুসভা প্রমুখ।
মুঠোফোনে এক প্রতিক্রিয়ায় উক্ত শিক্ষক জানান, এই পুরস্কার পাওয়ায় আমি অত্যন্ত খুশি। সবার দোয়া চাই। গত ২৯ বছর আমি শিক্ষার জন্য কাজ করছি। এই পুরস্কার পাওয়ায় আমি আরো উৎসাহের সাথে কাজ করব।
আগামী ৫ মে বগুড়া জেলা পর্যায়ে বাৎসরিক কর্ম মূল্যায়নের ভিত্তিতে জেলা শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচনে উক্ত শিক্ষক প্রতিদ্বন্দিতা করবেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন