বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

অসুস্থ ছেলেকে একাই সামালাচ্ছেন পরীমনি, কিন্তু কোথায় রাজ?

অসুস্থ ছেলেকে একাই সামালাচ্ছেন পরীমনি, কিন্তু কোথায় রাজ?

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : ঢালিউড তারকা দম্পতি পরীমনি- শরীফুল রাজের দাম্পত্য সম্পর্ক তলানিতে। এখন ছেলেকে আঁকড়েই কাটছে পরীমনির দিন। গত কয়েক মাস যাবত স্বামী শরিফুল রাজের সঙ্গে এক ছাদের তলায় থাকেন না পরীমনি। কয়েকদিন আগে ছেলের ১১ মাসের জন্মদিনও একাই ঘটা করে সেলিব্রেট করেছেন নায়িকা।

 

তার মাঝে আমচকাই অসুস্থ ছেলে রাজ্য।

 

খুবই চিন্তিত হয়ে পড়েছেন অভিনেত্রী। দিন কয়েক আগেও এক বার হাসপাতালে ভর্তি করাতে হয়েছিল রাজ্যকে। সেই সময় মলদ্বীপে ছুটি কাটাছিলেন রাজ্যের বাবা শরিফুল রাজ। তার পর দিন কয়েক কলকাতায় কাটিয়েছেন। সেই ছবি সামাজিক মাধ্যমে নিজেই পোস্ট করেন অভিনেতা। এবার এমন ধুম জ্বর রাজ্যের, এখন কোথায় রয়েছেন বাবা রাজ?

 

শুক্রবার রাতে ছেলেকে নিয়ে ফেসবুকে লম্বা এক স্ট্যাটাস দিয়েছেন পরীমনি। অসুস্থ রাজ্যর একটি ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘আমার পদ্মফুল, মনে পড়ে তোমার প্রথম ভ্যাকসিন দেয়ার দিনে আমি ভয়ে, কষ্টে, কান্নায় বার বার মূর্ছা যাচ্ছিলাম। তখন আমাকে সামলানোর কেউ ছিলো বলেই হয়তো কাঁদতেও সহজ লেগেছিলো আমার। আজ প্রথমবার তোমার ক্যানালা করা হলো তোমার প্রথম ব্লাড টেস্টের জন্যে! আমি একা …তোমাকে বুকে ধরে সাহস জোগাই সামনের এমন আরো কঠিন দিনের জন্যে নিজেকে প্রস্তুত করি। অনেক কঠিনেরে মোকাবেলা করবো বলে’।

 

তিনি আরও লেখেন, ‘আমি জানি, তুমি আমার স্ট্রং বয়। মায়ের সমস্ত বিশ্বাস জুড়ে থেকো। আর আমাকে আম্বা বলেই ডেকো। আমি জানি এই আম্বা টা কি। আমি তোমার আম্মাও আব্বাও’।

পরিশেষে পরী লেখেন, ‘বাচ্চা আমার, আমি তো এই দিনগুলোর জন্যে প্রস্তুত ছিলাম না’। এরপর একটা কান্নার ইমোজি দিয়ে আরও লেখেন ‘কিছু চিঠি খোলাই হয়’।

 

এদিকে সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, রাজ্ কলকাতা থেকে ইতোমধ্যেই বাংলাদেশে ফিরেছেন। তবে তিনি পরীর সঙ্গে নেই। ঢাকাতেও নেই। এই মুহূর্তে তিনি রয়েছেন ভান্ডারিয়াতে। বরারবই অভিনেতা বলে এসেছেন ঘোরাঘুরি করতে বেশ পছন্দ করেন তিনি। একা একাই নানা জায়গায় ঘুরে বেড়ান। তবে ভান্ডারিয়াতে তিনি শুধুই যে ঘুরতে গিয়েছেন এমনটা নয়। খুব শীঘ্রই নতুন কাজ শুরু করতে চলেছেন। তার প্রস্তুতি নিতে ক’দিন ঢাকার বাইরে রয়েছেন অভিনেতা। তবে নতুন কাজ নিয়ে এখনই কিছু বলতে নারাজ অভিনেতা।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন