শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সুবর্ণচরে প্রধানমন্ত্রীর নির্দেশে ৩ হাজার মানুষকে ঈদ বস্ত্র দিলেন শাহনাজ মেম্বার

সুবর্ণচরে প্রধানমন্ত্রীর নির্দেশে ৩ হাজার মানুষকে ঈদ বস্ত্র দিলেন শাহনাজ মেম্বার
মোঃ দেলোয়ার হোসেন,নোয়াখালী প্রতিনিধিঃ
সুবর্ণচর উপজেলার ঐতিহ্যবাহী ২নং চরবাটা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের হতদরিদ্র  নারী-পুরুষ প্রতিবন্ধী,বিধবা ও সনাতন ধর্মের দরিদ্র পরিবার এবং মসজিদের ইমাম-মুয়াজ্জিন খাদেমসহ  নানা শ্রেণী পেশার ৩ হাজার মানুষকে মেম্বারের ঈদ উপহার দেওয়া হয়েছে।
মানবতার ফেরিওয়ালা জননন্দিত মেম্বার আকবর হোসেন শাহনাজ এর  ব্যক্তিগত তহবিল থেকে এসব ঈদ বস্ত্র শাড়ী ও নগদ টাকা ঈদ সালামি উপহার দেওয়া হয়।
এছাড়া চর মজিদ ভূঞারহাট জামে মসজিদের উন্নয়ন কাজে নগদ অর্থ সহায়তা,ইসলামি অ্যারাবিয়া নূরানী মাদ্রাসার উন্নয়ন কাজে সহায়তা, বিভিন্ন মন্দির সংষ্কার ও এতিমখানায় শিশুদের মাঝেও ইফতার আয়োজনে সার্বিকভাবে  সহায়তা করে যাচ্ছেই মেম্বার। সরকারি ভিজিডি,ভিজিএফ, বারনাভেল ওমেন্স বেনিফিট এর চালও বিতরণ করেছেন তিনি।
বুধবার ( ১৯ এপ্রিল) সকালে শাহনাজ মেম্বারের চরমজিদ ভূঞারহাট এলাকার বাসায় সুবিধাবঞ্চিত বিভিন্ন শ্রেণী-পেশার ৩ হাজার  মানুষ এবং  ইমাম-মুয়াজ্জিন,খাদেম এসব লোকদের ঈদ সালামিও হস্তান্তর করা হয়।
এসময় মেম্বার আকবর হোসেন শাহনাজ বলেন, বঙ্গবন্ধু কন্যার নির্দেশে আমি সবসময় আপনাদের পাশে আছি ও থাকব।
নোয়াখালী জেলা আ,লীগের  সভাপতি অধ্যক্ষ এ.এইচ.এম. খাইরুল,আনম,চৌধুরী (সেলিম) ও নোয়াখালী-৪ আসনের মাননীয় এমপি একরামুল করিম চৌধুরী অনুপ্রেরণায়, পৌর মেয়র শহিদ উল্যাহ খাঁন সোহেল এর আন্তরিকতায় আমি আজ চেষ্টা করি মানুষের পাশে থাকার জন্য সবসময়।
আপনারা আমার নেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন এবং আ,লীগের সকল সিনিয়র নেতৃবৃন্দের সুস্বাস্থ্য কামনায় দোয়া করবেন। আমি নিজস্ব অর্থায়নে যতটুকু সম্ভব, যে কেউ যখন এসেছে সহায়তা করেছি সাধ্যমতো আমার।
তাই আমার জানামতে সমাজের বিত্তবান অনেকে রয়েছেন,সবাই যার যার অবস্থান থেকে এগিয়ে আসবেন আশা করি দরিদ্র পরিবার গুলাকে সহায়তা করার জন্য।
তাহলে জাতির পিতার স্বপ্ন, ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার গড়া সম্ভব সকলের ঐক্যবন্ধ প্রচেষ্টায় আমার বিশ্বাস।
এসময় মেম্বারের বড় ভাই আক্তার কন্ট্রাক্টর, ছাত্রলীগ নেতা আকাশ মাহমুদ বিজয়, মাওলানা আহসান উল্ল্যাহ, বিভিন্ন ওয়ার্ডের সমাজিগণসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন