মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

হিলিতে গরুবোঝাই ভটভটির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত

হিলিতে গরুবোঝাই ভটভটির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত

হিলি দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের হিলিতে গরুবোঝাই ভটভটির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। ঘটনার পরপরই ভটভটির চালক পালিয়ে যান।

শুক্রবার ২৬ এপ্রিল দুপুরে হিলি বিরামপুর সড়কের বটতলি নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তিনি ধিমান কুমার ঘোষ( ৩০) পিতা ধিরাজ কুমার ঘোষ সহকারি খাদ্য কর্মকর্তা সাং কুমার পাড়া নবাবগঞ্জ । অপরজন তাঁর বন্ধু। তবে, তার পরিচয় এখনো জানা যায়নি।

পুলিশ জানায়, শুক্রবার জুমার নামাজের পর বিরামপুরের দিক থেকে গরুবোঝাই একটি ভটভটি নওঁগা নিয়ামতপুরে যাচ্ছিল। অপরদিকে হিলি থেকে দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে বিরামপুর অভিমুখে যাচ্ছিল। গরুবোঝাই ভটভটি ও মোটরসাইকেলটি হিলি বিরামপুর সড়কের বটতলি নামক স্থানে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী ঘটনা স্থলেই প্রান হারান।

বিগত কয়েকদিন ধরে তীব্র তাপদাহের কারনে সড়কের পিচ গলে যাচ্ছে। এতে যানবাহনের চাকা গলানো পিচে আটকে যায়। এ কারণে দুর্ঘটনাটি ঘটতে পারে বলে মনে করা হচ্ছে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জাহাঙ্গীর হোসেন বলেন, ডাঙ্গাপাড়া এলাকায় গরুবোঝাই ভটভটির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন