রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

হাকিমপুরে ৪ হাজার ৮’শ পরিবার পেলো প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল

হাকিমপুরে ৪ হাজার ৮’শ পরিবার পেলো প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল

হিলি প্রতিনিধি
ঈদুল আযহা উপলে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ১০ কেজি চাল পেয়ে খুশি দিনাজপুরের হাকিমপুর (হিলি) উপজেলার বোয়ালদাড় ইউনিয়নে ৪ হাজার ৮’শ দরিদ্র, অসহায় পরিবার। তাদের মাঝে সুন্দর ও সুষ্ঠ পরিবেশে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।
সোমবার (২৬ জুন) সকাল ১০ টায় ভিজিএফ কর্মসূচীর আওতায় বোয়ালদাড় ইউপি চত্বরে চাল বিতরণের উদ্বোধন করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছদরুল ইসলাম।

এসময় প্যানেল চেয়ারম্যন নাজমুল হোসেন, তদারকি অফিসার ও উপজেল প্রাথমিক শিা ইন্সট্রাকটর বদরুল মিল্লাত, ইউপি সদস্য বকুল হোসেন, মহিলা সদস্য বুলবুলি খাতুন, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রাসেল আলী খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাকির হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ কাউসার রহমানসহ ৯টি ওয়ার্ডের ইউপি সদস্য উপস্থিত ছিলেন। দুই দিনে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ৪ হাজার ৮’শ পরিবারের মাঝে এই চাল বিতরণ করা হচ্ছে।
উপহারের চাল নিতে আসা ষাটোর্ধ জরিনা বেগম বলেন, ঈদের আগে চাল পায়ে মুই খুব খুশি, শেখ এর বেটির আল্লাহ ভালো করুক। মোর বাড়িত নাতিপুতি আছে ওমাক নিয়ে মোর ঈদের আনন্দ বা। আল্লাহ যান এই সরকারক অনেক দিন বাঁচে তোই এই দোয়া করি।
চেয়ারম্যান ছদরুল ইসলাম বলেন, দেশের অগ্রযাত্রা ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান সরকার শেখ হাসিনার সরকারের বিকল্প কিছু নাই। তাই আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।
তিনি আরও বলেন, ঈদ মানেই আনন্দ। আর ঈদের আনন্দ ভাগাভাগি করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এই চাল বিতরণ। আমার ইউনিয়নে ৪ হাজার ৮ ‘শ পরিবারের মাঝে এই উপহারের চাল বিতরণ করা হচ্ছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন