বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

দিনাজপুরে ভূয়া ডিএসবি পুলিশ আটক

দিনাজপুরে ভূয়া ডিএসবি পুলিশ আটক

দিনাজপুর সংবাদদাতা: দিনাজপুরে ভূয়া ডিএসবি পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন জনের কাছ থেকে প্রতারনার মাধ্যমে ৬ মাসে ১২ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে আসিকুর ইসলাম আশিক নামে এক যুবককে আটক করেছে দিনাজপুর কোতয়ালী থানা পুলিশ।
আটক আসিকুর ইসলাম আশিক (২৬) দিনাজপুর সদরের হরিহরপুর কাউয়াপাড়ার মোসলেম উদ্দিনের ছেলে।
প্রতারনাই তার প্রধান পেশা। ঢাকা, ফেনি, চট্রগ্রাম, কুমিল্লা, ব্রাক্ষ্মনবাড়ীয়া, সিলেট এবং রাজশাহীসহ দেশ জুড়ে তার প্রতারনার জালের সন্ধ্যান পেয়েছে পুলিশ।

বুধবার ২৬ জুলাই দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ে এ তথ্য নিশ্চিত করে পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ বলেন প্রতারনার মাধ্যমে আসিকুর ইসলাম আশিক
(E- Passport Bangladesh Volunteer Group) নাম সোস্যাল মিডিয়ায় একটি সাইটে থেকে পাসপোর্ট গ্রহীতাদের তথ্য সংগ্রহ করে ভুক্তভোগীদের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করতো আসিকুর ইসলাম আশিক ।
পাসপোর্ট ভেরিফিকেশনসহ বিভিন্ন ক্ষেত্রে পুলিশের সেবা প্রত্যাশি সাধারন মানুষের কাছে নিজেকে পুলিশের বিশেষ শাখার (এসবি পুলিশের) কর্মকর্তা পরিচয় দিয়ে সিম কার্ড ব্যবহার করে কন্ট্রাক্ট করে হাজার হাজার টাকা হাতিয়ে নিত সে। ভূয়া পরিচয় দিয়ে প্রতারনার মাধ্যমে গেল ৬ মাসে তার নগদ একাউন্টের মাধ্যমে ১১ লাখ টাকা এবং ডাচ বাংলার রকেট একাউন্টের মাধ্যমে আরো ১ লাখ ২২ হাজারের বেশী টাকা হাতিয়ে নিয়েছে সে।
প্রেস বিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম আব্দুল্লাহ আল মাসুম,সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিন্নাত আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার মোর্শেদ, কোতোয়ালী থানার ইনচার্জ তানভীরুল ইসলাম তানভীর, ইন্সপেক্টর গোলাম মাওলা, ইন্সপেক্টর বিশ্বনাথ গুপ্ত উপ পরিদর্শক শামীম, উপ পরিদর্শক দুলু মিয়া এবং উপ পরিদর্শক ইন্দ্র মোহনসহ প্রিন্ট ইলেকট্রিক মিডিয়া সাংবাদিকবৃন্দ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন