শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও সরকারি শিশু পরিবারের সদস্যদের মধ্যে খাবার বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও সরকারি শিশু পরিবারের সদস্যদের মধ্যে খাবার বিতরণ

পিরোজপুর প্রতিনিধি :   প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও সরকারি শিশু পরিবারের সদস্যদের মধ্যে খাবার বিতরণ করেছে স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ। আজ বৃহস্পতিবার দুপুরে দোয়া মাহফিল ও সরকারি শিশু পরিবারের সদস্যদের মধ্যে খাবার বিতরণ করা হয়।

দোয়া মাহফিল ও দোয়া মাহফিল ও শিশুদের মধ্যে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রিয় স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম আজিম। জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাসেল পারভেজ রাজা এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুমন সিকদার এর সঞ্চালনায় এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য আতিকুল ইসলাম হিরা, সাংগঠনিক সম্পাদক আজমল হুদা নিঝুম, মান্নান সাইফুল, শুভদ্বীপ সিকদার শুভ, দপ্তর সম্পাদক সাকিল আহম্মেদ অপু।

কেন্দ্রিয় স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম আজিম বলেন, আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। তাই শিশুদের যত্ন নিতে হবে। তাদেরকে মানুষের মত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিনত করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

পরে মহানবী হযরত মুহাম্মদ (স:) জন্মদিন উপলক্ষে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রিয় মসজিদের পেশ ইমাম আব্দুল্লাহ আল মামুন মুয়াল্লী। এসময় সরকারি শিশু পরিবারের শতাধিক সদস্যদের মধ্যে খাবার বিতরণ করা হয়।

এসময় জেলা স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন