রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

গাইবান্ধায় বাড়ী উঠানে লুৎফা বেগমের গলা কাটা মরদেহ উদ্ধার 

গাইবান্ধায় বাড়ী উঠানে লুৎফা বেগমের গলা কাটা মরদেহ উদ্ধার 
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ
গাইবান্ধার রামচন্দ্রপুরে লুৎফা বেগম (৬০) নামে এক নারীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ ১ জুলাই শনিবার  সন্ধ্যার দিকে গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের জলের মোড় এলাকার নিজ বাড়ির উঠান থেকে এ মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত লুৎফা বেগম ওই এলাকার মোহাম্মদ আলীর স্ত্রী।  এ বিষয়টি গণমাধ্যমকর্মীদের নিশ্চিত করেছেন গাইবান্ধা জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) আব্দুল্লাহ আল মামুন।
স্থানীয় সূত্রে জানা যায়, মোহাম্মদ আলীর দুই মেয়ে ও এক ছেলে। তারা কেউই বাড়িতে থাকেন না। মোহাম্মদ আলী গতকাল শুক্রবার দিনাজপুরে মেয়ের বাড়িতে কোরবানির গোশত দেওয়ার জন্য যান। স্থানীয়দের ধারণা ঈদের আগে মোহাম্মদ আলী মোটা অংকের টাকার গরু বিক্রি করেছিলেন। হয়তো সেই টাকা লুট বা চুরি করতে এসে দুর্বৃত্তরা এ নারীকে গলা কেটে হত্যা করেছে।
গাইবান্ধার সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) আব্দুল্লাহ আল মামুন এ বিষয়ে বলেন, স্থানীয়রা জলের মোড়ের এক বাড়িতে নারীর গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পরে সদর থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। তিনি আরো বলেন, এখন পর্যন্ত কারো প্রতি নিহতের পরিবারের সন্দেহ হয়নি। কিংবা কারো সঙ্গে তাদের এমন শত্রুতা নেই যে হত্যা করবে। প্রাথমিক তদন্তে ওই বাড়ি থেকে কোনো নগদ অর্থ কিংবা মূল্যবান কোনো সম্পদ খোয়া যাওয়ার আলামত পাওয়া যায়নি। পারিপার্শ্বিক অবস্থা, পরিবার ও স্থানীয়দের মন্তব্য সব কিছুই গুরুত্ব সহকারে আমলে নিয়ে হত্যার সঠিক কারণ উদ্ঘাটনে কাজ করছে পুলিশ।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন